শনিবার, এপ্রিল ২০, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জিটিভির লোগোযুক্ত গাড়ি থেকে ইয়াবাসহ গ্রেফতার ৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জিটিভির লোগোযুক্ত গাড়ি থেকে ইয়াবাসহ গ্রেফতার ৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকা থেকে বেসরকারি টেলিভিশন জিটিভির লোগোযুক্ত একটি প্রাইভেট কার থেকে ১ হাজার ৩৩০ পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকা থেকে বেসরকারি টেলিভিশন জিটিভির লোগোযুক্ত একটি প্রাইভেট কার থেকে ১ হাজার ৩৩০ পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। ৭ মে ভোররাতে তাদের গ্রেফতার করা হয় বলে জানান সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলওয়ার হোসেন।

গ্রেফতার চারজন হলেন- চন্দনাইশ উপজেলার আবুল কাশেমের ছেলে গাড়িচালক মুরাদ ইসলাম (২২), হাটহাজারীর ফতেপুর এলাকার তাজুল ইসলামের ছেলে মো. নাজিম (৩৬), চকরিয়া দরবেশঘাটার সুজা আকবরের ছেলে মুসলিম উদ্দিন (৩৫) ও একই এলাকার আজিজুল হকের ছেলে মো. সায়েম (২৭)।

ওসি মো. দেলওয়ার হোসেন বলেন, একটি প্রাইভেট কারে জিটিভির লোগো লাগিয়ে ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন চার যুবক। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় পুলিশ তাদের গ্রেফতার করে। তাদের কাছ থেকে ১ হাজার ৩৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার চার যুবক গাড়িতে জিটিভির লোগো ব্যবহার করলেও তারা জিটিভির কেউ নন বলে জানান ওসি মো. দেলওয়ার হোসেন। জিটিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান অনিন্দ্য টিটো বলেন, সীতাকুণ্ডে ইয়াবাসহ গ্রেফতার চার যুবক জিটিভির কেউ নন। গাড়ির প্রকৃত মালিক কে তা খুঁজে বের করার জন্য পুলিশের প্রতি অনুরোধ জানাচ্ছি। মঙ্গলবার ভোররাতে তাদের গ্রেফতার করা হয় বলে জানান সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলওয়ার হোসেন।

জিটিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান অনিন্দ্য টিটো বলেন, সীতাকুণ্ডে ইয়াবাসহ গ্রেফতার চার যুবক জিটিভির কেউ নন। গাড়ির প্রকৃত মালিক কে তা খুঁজে বের করার জন্য পুলিশের প্রতি অনুরোধ জানাচ্ছি।

আরও পড়ুন

সর্বশেষ