রবিবার, মে ১২, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়এফবিসিসিআই এর সভাপতি নির্বাচিত হয়েছেন শেখ ফজলে ফাহিম

এফবিসিসিআই এর সভাপতি নির্বাচিত হয়েছেন শেখ ফজলে ফাহিম

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) এর ২০১৯-২১ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সম্মিলিত ব্যবসায়ী পরিষদের প্যানেল নেতা শেখ ফজলে ফাহিম।

২৯ এপ্রিল রাজধানীর মতিঝিলে ফেডারেশন ভবনে এফবিসিসিআইয়ের নির্বাচন কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আলী আশরাফ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

এফবিসিসিআইয়ের নবনির্বাচিত ৭১ জন পরিচালকের নিরঙ্কুশ সমর্থনে তিনি সভাপতি নির্বাচিত হন।

এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি সালমান এফ রহমান।

উল্লেখ্য, শেখ ফজলে ফাহিম এফবিসিসিআইয়ের ২২তম সভাপতি হিসেবে নির্বাচিত হলেন। এ ছাড়া, ২০১৯-২১ মেয়াদে এফবিসিসিআইয়ের সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছেন মো. মুনতাকিম আশরাফ, চেম্বার গ্রুপ থেকে সহসভাপতি নির্বাচিত হয়েছেন হাসিনা নেওয়াজ, মো. রেজাউল করিম রেজনু ও দিলিপ কুমার আগারওয়ালা এবং অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে সহসভাপতি নির্বাচিত হয়েছেন মো. সিদ্দিকুর রহমান, মীর নিজাম উদ্দিন আহমেদ ও নিজাম উদ্দিন রাজেশ।

এবারের নির্বাচনে ফেডারেশনের চেম্বার ও অ্যাসোসিয়েশন গ্রুপ এবং এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি, জ্যোষ্ঠ সহসভাপতি ও সহসভাপতিবৃন্দ শেখ ফজলে ফাহিমের নেতৃত্বধীন প্যানেল সম্মিলিত ব্যবসায়ী পরিষদকে নিরঙ্কুশ সমর্থন জানায়।

আরও পড়ুন

সর্বশেষ