বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনদক্ষিণ চট্টগ্রামের চার উপজেলায় ভোটগ্রহণ শুরু

দক্ষিণ চট্টগ্রামের চার উপজেলায় ভোটগ্রহণ শুরু

পঞ্চম উপজেলা নির্বাচনে ৩য় ধাপে দক্ষিণ চট্টগ্রামের চার উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। ২৪ মার্চ সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। উপজেলাগুলো হচ্ছে- বোয়ালখালী, পটিয়া, চন্দনাইশ ও বাঁশখালী। এসব উপজেলায় নয় লাখ ৩২ হাজার ৬৬৫ জন ভোটার ভোট দেবেন। এ লক্ষে প্রস্তুত করা হয়েছে ৩৬৮টি ভোটকেন্দ্রের দুই হাজার ৪৯৭টি কক্ষ।

পঞ্চম উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী দক্ষিণ চট্টগ্রামের ছয় উপজেলায় ভোট হওয়ার কথা। তবে একক প্রার্থী হওয়ায় আনোয়ারায় ভোট হচ্ছে না। ব্যালট পেপার জটিলতায় লোহাগাড়া উপজেলা নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)।

জেলা নির্বাচন অফিস থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী, চার উপজেলায় ৩৬৮ জন প্রিসাইডিং, দুই হাজার ৪৯৭ জন সহকারি প্রিসাইডিং ও চার হাজার ৯৯৪ জন পোলিং কর্মকর্তা ভোটগ্রহণের দায়িত্ব পালন করছেন।

রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান বলেন, সব প্রস্তুতি সম্পন্ন। শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষে আইনশৃংখলা বাহিনীর একাধিক টিম মাঠে রয়েছে। চার উপজেলায় ৩৫ জন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ভোটযুদ্ধে জয়ের অপেক্ষায় আছেন।

আরও পড়ুন

সর্বশেষ