শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়ঢাকা ট্রাভেল মার্ট উপলক্ষে বিমানের আকর্ষণীয় অফার

ঢাকা ট্রাভেল মার্ট উপলক্ষে বিমানের আকর্ষণীয় অফার

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ২১ মার্চ হতে-২৩ মার্চ ২০১৯ হোটেল সোনারগাঁও-এ অনুষ্ঠেয় ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯ এ এয়ারলাইন পার্টনার হিসেবে অংশগ্রহণ করতে যাচ্ছে। মেলা উপলক্ষে দেশী-বিদেশী পর্যটকদের উৎসাহিত করতে এবং ভ্রমণ পিপাসু যাত্রীদের জন্য বিমান ঢাকা থেকে কোলকাতা (১০%), কাঠমান্ডু (২০%), ব্যাংকক (২০%), সিঙ্গাপুর (২০%), কুয়ালালামপুর (২০%) এবং ইয়াঙ্গুন (২৫%) রুটে ইকোনমি ক্লাসের রির্টান টিকেটে ছাড় দেবে।

ঢাকা ট্রাভেল মার্টে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সকল প্রকার ট্যাক্সসহ ঢাকা-কোলকাতা-ঢাক রুটে ১১,১৭৮/-টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৫,৮১৯/- টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে ২৩,৪৭৭/- টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৭,৭১১/-টাকা, ঢাকা- কুয়ালালামপুর-ঢাকা রুটে ২৩,৭৮৪/- টাকা এবং ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২৩,৫২২/-টাকা ভাড়া নির্ধারণ করেছে।
এছাড়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ওয়ান ওয়ে অর্থাৎ ঢাকা -কোলকাতা রুটে ৬,৭৮২/- টাকা, ঢাকা-কাঠমান্ডু রুটে ১১,৯৫৬/- টাকা, ঢাকা-ইয়াঙ্গুন রুটে ১৬,৫২৯/- টাকা, ঢাকা-ব্যাংকক রুটে ১৩,৭২০/- টাকা, ঢাকা-সিঙ্গাপুর রুটে ১৪,৯২২/- টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর রুটে ১৬,৯২৫/- টাকা (সকল প্রকার ট্যাক্সসহ) ভাড়া নির্ধারণ করেছে।
প্রসংগত মেলা চলাকালীন বিমান ষ্টল হতে আন্তর্জাতিক অন্যান্য রুটে প্রযোজ্য বাজার মূল্যের উপরে ৭% ছাড়ে টিকেট কেনা যাবে।
মেলা পরিদর্শনে আসা দর্শনাথীদের জন্য উদ্বোধনী দিনে প্রবেশ টিকেটে র‌্যাফেল ড্র-এর মাধ্যমে ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ০১টি, দ্বিতীয় দিন ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ০১টি এবং সমাপনী দিনে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ইকোনমি ক্লাসে ০২টি সৌজন্য টিকেটের ব্যবস্থা থাকবে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

আরও পড়ুন

সর্বশেষ