শনিবার, এপ্রিল ২০, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েরেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বঙ্গবন্ধুশেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী পালিত

রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বঙ্গবন্ধুশেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী পালিত

received_1704428253035963বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। আয়োজনের মধ্যে ছিল, জাতীয় ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনাসভা এবং দোয়া মাহফিল।

আজ ১৭ মার্চ রবিবার সকাল ৮ টায় সোসাইটির জাতীয় সদর দপ্তরে জাতীয় এবং রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলন করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব জনাব মো: ফিরোজ সালাহ্ উদ্দিন জাতীয় পতাকা এবং সোসাইটির উপ-মহাসচিব জনাব মো: রফিকুল ইসলাম রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলন করেন। এসময় সোসাইটির বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এরপর সকাল ৯ টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব মো: ফিরোজ সালাহ্ উদ্দিনের নেতৃত্বে ধানমন্ডির ৩২ নং এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় সোসাইটির সকলস্তরের কর্মকর্তা-কর্মচারী এবং যুব স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন। এছাড়াও সোসাইটির জাতীয় সদর দপ্তরস্থ মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

অপরদিকে, আজ সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে শিশু উৎসব অনুষ্ঠিত হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও দি মর্নিং ষ্টার গ্রামার স্কুল এর যৌথ উদ্যোগে সোসাইটির প্রশিক্ষণ কক্ষে শিশু উৎসব উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ৭০ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করে। চিত্রাংকন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও পড়ুন

সর্বশেষ