ব্রেকিং নিউজ

কর্মসূচি স্থগিতের ঘোষণা ভিপির, মেনে নিয়েছে ছাত্রলীগ, নুর-শোভন কোলাকুলি ও শুভেচ্ছা

NUR-shubonডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্লাস-পরীক্ষা বর্জনের কর্মসূচি স্থগিতের ঘোষণা দিয়েছেন। আজ দুপুরে ঢাবির টিএসসিতে ব্রিফিংয়ের প্রস্তুতি নেয়ার সময় নুরের ওপর হামলা করা হয়। এরপর হামলার প্রতিবাদে ও ২৩টি পদে ফলাফল পুনর্বিবেচনার দাবিতে ক্লাস-পরীক্ষা বর্জনের কর্মসূচি দেন ভিপি নুর।

মঙ্গলবার বিকেলে ভিপি পদে নুরকে শুভেচ্ছা জানান একই পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।  নুরুল হক নুরের সঙ্গে কোলাকুলি করেন ছাত্রলীগ সভাপতি ও ভিপি পদে পরাজিত হওয়া রেজওয়ানুল হক চৌধুরী শোভন। এ সময় তিনি ছাত্রলীগের পক্ষে থেকে নুরকে অভিনন্দন জানান। একই সঙ্গে সকলকে ডাকসু নির্বাচনের ফল মেনে নেওয়ার আহ্বান জানান শোভন। সেখানে কর্মসূচি স্থগিত ঘোষণা করেন নুর।

এ সময় শোভন বলেন, ভোটে নুর ভিপি নির্বাচিত হয়েছে। আমরা তাকে মেনে নিয়েছি। সবাই তাকে মেনে নেবেন। সে আমার বন্ধুর ছোট ভাই। এ নিয়ে কেউ কোনো সংঘর্ষে জড়াবে না।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ আন্দোলনের নেতা ও নির্বাচিত ভিপি নুর বলেন, সবাই মিলে কাজ করব। আমাকে ছাত্রলীগ মেনে নিয়েছে। আমি ক্যাম্পাসে কাজ করতে শোভন ভাইয়ের সহযোগিতা চাই।

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি শোভন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সবার প্রতি আহ্বান সুষ্ঠুভাবে ক্যাম্পাস পরিচালনায় সহায়তা করতে হবে। তাকে দায়িত্বশীল আচরণ করতে হবে। সুন্দর ঢাকা বিশ্ববিদ্যালয় তৈরি করতে চাই। আমরা স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয় গড়ে তুলব। শোভন বলেন, আমি ভিপি হতে পারি নাই। তাতে কোনো সমস্যা নেই তবে আমাদের সব চাওয়া-পাওয়া নুর পূরণ করবে।
Please follow and like us:

About bdsomoy