বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদরাজনীতিবগুড়া জেলা আ’লীগ সভাপতি মমতাজ উদ্দিন আর নেই

বগুড়া জেলা আ’লীগ সভাপতি মমতাজ উদ্দিন আর নেই

বগুড়ায় স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলনকারী, বীরমুক্তিযোদ্ধা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও বগুড়া জেলা সভাপতি মমতাজ উদ্দিন (৭৮) আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন)। রোববার ভোরে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে হৃদরোগে আক্রন্ত হয়ে ইন্তেকাল করেছেন। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবর প্রচার হলে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দসহ স্বজনরা শহরের কাটনারপাড়ার বাড়িতে ভিড় করেন। অনেক নেতাকর্মী কান্নায় ভেঙে পড়েন।

জেলা আওয়ামী লীগের উপদফতর সম্পাদক মাশরাফী হিরো জানান, মমতাজ উদ্দিন শনিবার সকালে অসুস্থতাবোধ করলে তাকে বগুড়া ডায়াবেটিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে সন্ধ্যায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। আজ ভোর সাড়ে ৪টায় তিনি আইসিইউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের প্রতি শ্রদ্ধা জানাতে বেলা ১১টায় তার মরদেহ শহরে টেম্পল রোডে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে রাখা হবে। বাদ জোহর শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। সেখানে প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হবে। বাদ আসর সদরের মানিকচক উচ্চবিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে সদরের কদিমপাড়ার পারিবারিক গোরস্তানে বাবা ও মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হবে।

আরও পড়ুন

সর্বশেষ