ব্রেকিং নিউজ

রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে অনুসন্ধান বিষয়ক প্রশিক্ষণ শুরু

IMG_20190210_203429বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আরএফএল বিভাগের উদ্যোগে ও আইসিআরসির সহযোগিতায় তিন দিনব্যাপী “অনুসন্ধান বিষয়ক প্রশিক্ষণ কোর্স” শুরু হয়েছে। প্রশিক্ষণে দেশের ৪ টি বিভাগের ৩৫ জেলা থেকে ৩৫ জন স্বেচ্ছাসেবক অংশগ্রহণ করে আগামী ১২ ফেব্রুয়ারি এই প্রশিক্ষণ শেষ হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

আজ রবিবার সকালে সোসাইটির প্রশিক্ষণ কক্ষে অনুষ্ঠিত এই প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাননীয় ট্রেজারার এ্যাডভোকেট তৌহিদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব মো: ফিরোজ সালাহ্ উদ্দিন ও উপ-মহাসচিব মো: রফিকুল ইসলাম। বক্তব্যে রাখেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আরএফএল বিভাগের দায়িত্বরত পরিচালক ইমাম জাফর শিকদার।

প্রধান অতিথি ট্রেজারার এ্যাডভোকেট তৌহিদুর রহমান তার বক্তব্যে বলেন, পারিবারিক যোগাযোগ পুন:স্থাপন (আরএফএল) কার্যক্রমকে মাঠ পর্যায়ে আরোও বিস্তৃত করতে হবে। তিনি বলেন, মাইগ্রেশন এলাকাসমূহে অনিয়মিত মাইগ্রেশন রোধে আমাদেরকে বেশি তৎপর হতে হবে। এছাড়াও জনসচেতনতা তৈরীতে ব্যাপক প্রচারণা চালাতে হবে এবং অবৈধ মাইগ্রেশন প্রতিকারে সকলকে তৎপর হতে হবে বলে তিনি মত প্রকাশ করেন।

Please follow and like us:

About bdsomoy