মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনহুইপ হিসেবে সরকারের উন্নয়নের সকল কার্যক্রমে সমন্বয় সাধনে সাংবাদিকদের সহায়তা কামনা সামশুল...

হুইপ হিসেবে সরকারের উন্নয়নের সকল কার্যক্রমে সমন্বয় সাধনে সাংবাদিকদের সহায়তা কামনা সামশুল হক চৌধুরীর

সব শ্রেণি-পেশার মানুষের কল্যাণে সরকারের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগ গ্রহণ, নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরা এবং এ অঞ্চলের সার্বিক উন্নয়নে সমন্বয় সাধনে আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়েছেন হুইপ সামশুল হক চৌধুরী এমপি। ০৮ ফেব্রুয়ারি রাতে সার্কিট হাউজে চট্টগ্রামে কর্মরত সাংবাদিকদের সংগঠন পটিয়া সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম এর নেতাদের সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এ প্রতিশ্রুতি দেন।

সামশুল হক চৌধুরী বলেন, বিগত ১০ বছরের বেশি সময় পটিয়ার আনাচে-কানাচে বহু প্রকল্প গ্রহণ করে গ্রামকে শহরে পরিণত করার স্বপ্ন এখন বাস্তবায়নের পথে। উপজেলা সদরকে দৃষ্টিনন্দন এবং সর্বসাধারণের সেবার পরিধি বাড়ানোর উদ্যোগ নেওয়া হয়েছে। পটিয়ায় ১ হাজার দর্শক ধারণ ক্ষমতাসম্পন্ন একটি সাংস্কৃতিক কমপ্লেক্স, স্কুলে স্কুলে মুক্তিযুদ্ধের ইতিহাস শুনানো এবং উচ্চ শিক্ষার জন্য শিক্ষার্থীদের কল্যাণে কার্যক্রম গ্রহণ করা হচ্ছে। আগামী ৫ বছরে চট্টগ্রাম-সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত হুইপ হিসেবে সরকারের উন্নয়নের সকল কার্যক্রমে সমন্বয় সাধনে সাংবাদিকদের সহায়তা কামনা করেন তিনি।

 হুইপ সামশুল হক চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান টিয়া সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম এর নেতারা।সৌজন্য সাক্ষাতে বক্তব্য দেন ফোরামের আহবায়ক বিএফইউজে’র সাবেক সহ সভাপতি শহীদ উল আলম, কবি সাংবাদিক ও ফোরামের উপদেষ্টা ওমর কায়সার, যুগ্ম আহবায়ক বিএফইউজের সাবেক যুগ্মমহাসচিব আসিফ সিরাজ, সদস্য সচিব ও প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, যুগ্ম সদস্য সচিব শহীদুল্লাহ শাহরিয়ার, সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সভাপতি স্বপন কুমার মল্লিক, গবেষক ও সাংবাদিক শামসুল হক, চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং বিডিনিউজের ব্যুরো চিফ মিন্টু চৌধুরী, জিটিভি’র ব্যুরো প্রধান অনিন্দ্য টিটো, কালের কণ্ঠ’র সিনিয়র সহ সম্পাদক রশিদ মামুন। নগরে কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন-আইয়ুব আলী, পারভেজ ফারুকী, নিপুল কুমার দে, মিয়া মোহাম্মদ আরিফ, আরিফ রায়হান, রেজা মুজাম্মেল, ইকবাল হোসেন, অনুপম বড়ুয়া।

পটিয়া পৌরসভার মেয়র হারুনুর রশীদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আ ক ম শামশুজ্জামান চৌধুরীও এসময় উপস্থিত ছিলেন। সৌজন্য সাক্ষাতের শুরুতে পটিয়া সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম নগর এর পক্ষ থেকে নবনির্বাচিত হুইপকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

আরও পড়ুন

সর্বশেষ