শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়ব্লকবাস্টার সিনেমাস-রিজেন্ট এয়ারওয়েজের সমঝোতা চুক্তি স্বাক্ষর

ব্লকবাস্টার সিনেমাস-রিজেন্ট এয়ারওয়েজের সমঝোতা চুক্তি স্বাক্ষর

বিশ্বের তৃতীয় এবং এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস ও দেশের স্বনামধন্য এয়ারলাইনস কোম্পানি রিজেন্ট এয়ারওয়েজের মধ্যে একটি ব্র্যান্ডিং সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। মঙ্গলবার দুপুরে যমুনা ফিউচার পার্কে ব্লকবাস্টার সিনেমাস চত্বরে ওই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যমুনা গ্রুপের পরিচালক জাকির হোসেন এবং রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।  ২০১৯ সালের ১৫ জানুয়ারি থেকে ২০২০ সালের ১৫ জানুয়ারি পর্যন্ত বছরব্যাপী এ ব্র্যান্ডিং চুক্তিতে উভয় প্রতিষ্ঠান নানা বিষয় নিয়ে চুক্তিবদ্ধ হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্লকবাস্টার সিনেমাসের হেড অব অপারেশন এইচ আহমেদ বি সরকার, রিজেন্ট এয়ারওয়েজের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং) সামিরা করিম।

চুক্তি স্বাক্ষর শেষে যমুনা গ্রুপের পরিচালক জাকির হোসেন জানান, রিজেন্ট এয়ারওয়েজ স্বনামধন্য একটি এয়ারলাইনস কোম্পানি। তাদের সঙ্গে বিশ্বখ্যাত যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসের ব্র্যান্ডিং সমঝোতা চুক্তি স্বাক্ষর সত্যিই প্রশংসনীয়।

তিনি বলেন, এ চুক্তির ফলে ব্লকবাস্টার সিনেমাস এবং রিজেন্ট এয়ারওয়েজের ব্র্যান্ডিং আরও প্রসারিত হবে। বাণিজ্যিক ক্ষেত্রে এ সমঝোতা চুক্তি বিশেষ ভূমিকা রাখবে বলে তিনি আশা করেন।

রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া বলেন, বিশ্বখ্যাত যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসের সঙ্গে ব্র্যান্ডিং সমঝোতা চুক্তি স্বাক্ষর করতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। এতে উভয় প্রতিষ্ঠানের বাণিজ্যিক দিকসহ ব্র্যান্ডিং প্রচার বাড়বে।

তিনি বলেন, আমরা আশা করছি আমাদের কোম্পানির ব্র্যান্ডিং অ্যান্ড মার্কেটিং আরও বাড়বে। সমঝোতা চুক্তি স্বাক্ষর করতে পারায় যমুনা গ্রুপ কর্তৃপক্ষের কাছে কৃজ্ঞতা প্রকাশ করছি।

প্রসঙ্গত, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে যে সাতটি সিনেমা হল রয়েছে, তার মধ্যে আছে- থ্রিল, উৎসব, আইরিশ, ট্রানজিশন, মনটেস, এক্সপোজার ও ক্লাব রয়েল। প্রতিটি সিনেমা হল আধুনিক ও বিশ্বমানের। এর স্ক্রিন থ্রিডি ও ক্রিস্টাল ক্লিয়ার। বসার প্রতিটি সিট আন্তর্জাতিক মানের; অর্থাৎ ইউরোপ ও আমেরিকার সিনেমা হলগুলোর সমকক্ষ করে সাজানো।

আরও পড়ুন

সর্বশেষ