ব্রেকিং নিউজ

মামলা দ্রুত নিষ্পত্তিতে পুলিশকে আন্তরিক হওয়ার তাগিদ প্রধানমন্ত্রীর

পুলিশের মামলা তদন্তকারী কর্মকর্তাদের আন্তরিক হওয়ার তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, অনেক সময় মামলা তদন্তে দীর্ঘ সময় লেগে যায়। মামলার দ্রুত নিষ্পত্তিতে বিশেষ নজর দিতে হবে পুলিশকে। মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উদ্দেশে বক্তৃতাকালে শেখ হাসিনা এ কথা বলেন। তিনি বলেন, পুলিশের দেয়া মামলায় যেগুলো নানা জটিলতায় আদালতে ঝুলে আছে। মামলাজট কমিয়ে আনতে আলাদা একটি টিম তৈরির তাগিদ দেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, অভ্যন্তরীণ নিরাপত্তা আর সামাজিক শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনীর গৌরব ধরে রাখতে হবে। তিনি বলেন, পুলিশ বাহিনী অত্যন্ত দক্ষতার সঙ্গে নানা সংকট মোকাবেলা করছে। পুলিশের কী কী দরকার বাহিনী তা চাওয়ার আগেই পূরণ করেছে সরকার। অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক নিরাপত্তা এবং সাইবার ক্রাইমের বিষয়ে পুলিশকে সজাগ থাকারও আহ্বান জানান প্রধানমন্ত্রী।

সাইবার ক্রাইমের বিষয়ে সজাগ থাকার তাগিদ দিয়ে তিনি বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন করার পর কেউ কেউ কথা বলেছে। কিন্তু এটি আমরা করেছি মানুষের নিরাপত্তা দিতে। নিরীহ মানুষ আছে, তাদের অধিকার সংরক্ষিত রাখতে ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে।

Please follow and like us:

About bdsomoy