শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনপটিয়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত চার

পটিয়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত চার

FB_IMG_1549173901323চট্টগ্রামের পটিয়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত সাতজন। রোববার সকাল ৮টার দিকে পটিয়ার ভাইয়ের দীঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। পটিয়া থানার এএসআই মো. সোহাগ জানান, সকাল ৮টার দিকে সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয় এবং আহত হন কমপক্ষে আটজন।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে নিহতরা হলেন আনোয়ার হোসেন (৪০), মো. শাহজাহান (৩০) ও আনুমানিক ১৫ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের একজন। ধারণা করা হচ্ছে সে চালকের সহযোগী। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের পাশাপাশি উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিসের পটিয়া ও সাতকানিয়া স্টেশন। ১০ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। স্থানীয়রা উদ্ধার করেন ৬ জনকে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, পটিয়া থেকে ১১ জনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে।  তারা হলেন আলী আহমদ (৪০), ফরহাদ (২৫), ইরফান (৩৫), আহমদ হোসেন (৫৫), রাশেদুল ইসলাম (৩২), হাসান (২৫), দিলীপ (৫০), নাসির উদ্দিন (৪৫), তৌকির আহমদ (১৫), সাকিব (২২) এবং অজ্ঞাত পরিচয়ের আনুমানিক ২৫ বছর বয়সী একজন।

তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক আরও একজনকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন

সর্বশেষ