শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদজাতীয়আশুলিয়ায় ইটবোঝাই ট্রাক তুরাগ নদে, দুইজনের মরদেহ উদ্ধার

আশুলিয়ায় ইটবোঝাই ট্রাক তুরাগ নদে, দুইজনের মরদেহ উদ্ধার

সাভারের আশুলিয়ার মরাগাঙ এলাকায় ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যাওয়ার ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরো দুইজন। ২৯ জানুয়ারি সকাল ৬টার দিকে ইটবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। এরপর ডিইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করেন। মরদেহ উদ্ধার হওয়ার দু’জনের একজনের নাম ট্রাকচালক মুজাহিদ (২০),অপরজনের নাম শাহিন (৩২)। তবে নিখোঁজ দু’জনের মধ্যে একজনের নাম আব্দুল কাদের ও অপরজনের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, সকালে ট্রাকটি ইটবোঝাই করে ইটভাটা থেকে বের হয়ে মহাসড়কে উঠার ১০০ গজ দূরে সুরু পথ দিয়ে যাচ্ছিলো। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের তুরাগ নদে পড়ে যায়। ট্রাকটিতে মোট সাতজন ছিলো। এদের মধ্যে চারজন ভেতরে ও তিনজন ট্রাকটির ওপরে ছিলো। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে নদ থেকে দু’জনের মরদেহ উদ্ধার করে। ট্রাকের ওপরে থাকা তিনজন লাফিয়ে নামার সময় আহত হয়। পরে তাদের জীবিত উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. সফিকুল ইসলাম বলেন, উত্তরা ফায়ার সার্ভিসের দু’টি ও ডুবরী দলের একটি ইউনিট উদ্ধার কাজ চালাচ্ছে। এখন পর্যন্ত দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারের চেষ্টা চলছে। আশুলিয়া থানার পরিদর্শক জাভেদ মাসুদ (তদন্ত) বলেন, খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থলে আসছি। তবে জানার চেষ্টা করছি কার ট্রাক ও কে চালাচ্ছিলো। বিস্তারিত পরে জানা যাবে।

আরও পড়ুন

সর্বশেষ