মঙ্গলবার, মে ২৮, ২০২৪
প্রচ্ছদটপসৈয়দ আশরাফের আসনে আ' লীগের মনোনয়ন চান ভাইবোনসহ সাতজন

সৈয়দ আশরাফের আসনে আ’ লীগের মনোনয়ন চান ভাইবোনসহ সাতজন

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের আসন কিশোরগঞ্জ-১ এ আওয়ামী লীগের মনোনয়ন চান সাতজন। এর মধ্যে সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নুর লিপি এবং ছোট ভাই সাবেক সেনা কর্মকর্তা সৈয়দ শাফায়েতুল ইসলাম রয়েছেন।

এই আসনে বাকি প্রার্থীরা হলেন- রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছেলে রাসেল আহমেদ তুহিন, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, শরীফ আহমদ সদী, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আজিজুল হক এবং এম এ হান্নান। দলীয় সূত্রমতে, এই আসনে এবার সৈয়দ আশরাফের পরিবারের সদস্যদের মধ্যে থেকে দলীয় মনোনয়ন পাওয়ার সম্ভাবনা বেশি।

 এদিকে ইতিমধ্যেই এই নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য আগ্রহী প্রার্থীরা আবেদন ফরম জমা দিয়েছেন।
এদিকে শুক্রবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- কিশোরগঞ্জ-১ এর পুনর্নির্বাচন ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দলীয় মনোনয়ন চূড়ান্ত করতে শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও এ দুই বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা গেছে, এই দুটি নির্বাচনে যারা দলীয় মনোনয়ন ফরম কিনেছেন তাদের যে জমার রশিদ দেয়া হয়েছে তা দেখিয়েই তারা আজ গণভবনে ঢুকতে পারবেন। দলের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থীদের সাক্ষাৎকার নেয়া হবে। পরে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করবে দলটি।

আরও পড়ুন

সর্বশেষ