বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
প্রচ্ছদটপসিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ, দায়িত্ব পালন করবেন জিএম কাদের

সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ, দায়িত্ব পালন করবেন জিএম কাদের

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নিয়মিত মেডিকেল চেকআপের জন্য আজ সিঙ্গাপুর যাচ্ছেন। দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, হুসেইন মুহম্মদ এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং হুসেইন মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ তার সঙ্গে যাবেন।

এরশাদের অবর্তমানে এবং চিকিৎসাধীন অবস্থায় বিদেশে থাকাকালীন সময়ে জাতীয় পার্টির বর্তমান কো-চেয়ারম্যান জিএম কাদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন। পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক পার্টির চেয়ারম্যান এরশাদ এ নিয়োগ দিয়েছেন।

 জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেছেন, ১৪ দলের সংসদ সদস্যরা জাতীয় পার্টির সঙ্গে বিরোধী দলের ভূমিকায় এলে সংসদ আরও প্রাণবন্ত হবে। তিনি ১৪ দলের সংসদ সদস্যদের স্বাগত জানিয়ে বলেন, আমরা সম্মিলিতভাবে দেশ ও দেশের মানুষের পক্ষে কথা বলে সংসদকে কার্যকর করে তুলব। শনিবার পার্টি চেয়ারম্যানের বনানীর অফিসে এক অনির্ধারিত ব্রিফিংয়ে গণমাধ্যম কর্মীদের তিনি এ কথা বলেন।

আরও পড়ুন

সর্বশেষ