মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
প্রচ্ছদটপশীত-বৃষ্টিতেও সরছেন না লতিফ সিদ্দিকী

শীত-বৃষ্টিতেও সরছেন না লতিফ সিদ্দিকী

একদিকে তীব্র শীত অন্যদিকে গুঁড়িগুঁড়ি বৃষ্টি। তবে এই পরিস্থিতি উপেক্ষা করেই টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সাবেক সদস্য এবং সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী তার অবস্থান ধর্মঘট পালন করে যাচ্ছেন। ১৭ ডিসেম্বর সকাল ৯টায় জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে গিয়ে দেখা গেছে এমন চিত্র। গাড়িবহরে হামলার প্রতিবাদে ১৬ ডিসেম্বর দুপুর থেকে জেলা রিটার্নিং কর্মকতা ও জেলা প্রশাসক (ডিসি) মো. শহীদুল ইসলামের কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন এই স্বতন্ত্র প্রার্থী। তাঁবু গেঁড়ে, লেপ নিয়ে সেখানেই রাত্রিযাপন করেছেন তিনি।  সকালে গিয়ে দেখা গেছে, তিনি সেখানেই অবস্থান করছেন। সকালে তাঁবুতে যোগ হয়েছে একটি চৌকি। সেখানে তিনি লেপ গায়ে দিয়ে শুয়ে আছেন। তার কর্মী-সমর্থকরা তাঁবু থেকে পানি সরানোর কাজে ব্যস্ত। কথা হয় লতিফ সিদ্দিকীর সঙ্গে। তিনি জানান, তার দাবি এখন পর্যন্তও মানা হয়নি।

তিনি অভিযোগ করেন, গভীর রাতে বর্তমান এমপি হাসান ইমাম খান সোহেল হাজারির সমর্থকরা তার (লতিফ সিদ্দিকী) নির্বাচনি অফিস ভাংচুর ও কর্মীদের মারধর করেছে। তাও প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না। তিনি জানান, দাবি মানা না হলে তিনি তার সিদ্ধান্তে অটল থেকে অবস্থান ধর্মঘট চালিয়ে যাবেন।

রোববার বেলা ১২টার দিকে নির্বাচনী প্রচারণা চালানোর সময় কালিহাতী উপজেলার গোহালিয়া ইউনিয়নের সরাতৈল এলাকায় তার গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। এরপর দুপুর ২টা থেকে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে সামনের রাস্তায় ধর্মঘট পালন শুরু করেন।

আরও পড়ুন

সর্বশেষ