বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনবিএসসির পা ছুঁয়ে সালাম করে আশীর্বাদ চেয়েছেন নওফেল

বিএসসির পা ছুঁয়ে সালাম করে আশীর্বাদ চেয়েছেন নওফেল

সদ্য মন্ত্রিসভা থেকে পদত্যাগ করা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা নুরুল ইসলাম বিএসসির পা ছুঁয়ে সালাম করে তার আশীর্বাদ চেয়েছেন চট্টগ্রাম-৯ আসনে দলের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। নির্বাচনী প্রচারে পাশে পেতে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম নগরীর খুলশীতে বিএসসির বাসায় যান নওফেল। সেখানে নওফেল বিএসসি ও তার স্ত্রী সানোয়ারা ইসলামের পায়ে হাত দিয়ে সালাম করেন। তাদের দোয়া ও সহায়তা চান নওফেল। প্রায় ২০ মিনিট সেই বাসায় অবস্থান করেন তিনি। এ সময় নওফেল বিএসসি পরিবারের সঙ্গে নাশতা করেন।

নির্বাচনে নওফেলকে সার্বিক সহায়তার আশ্বাস দেন নুরুল ইসলাম বিএসসি। তিনি বলেন, তুমি আমার ছেলের মতো। নেত্রী শেখ হাসিনা তোমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন। আমি অবশ্যই তোমার পক্ষে কাজ করব। আমি এরই মধ্যে সব নেতাকর্মীকে তোমার পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছি। তিনি বলেন, আমি সবচেয়ে বেশি কাজ করেছি বাকলিয়ায়। এখানকার ভোট যাতে নৌকায় আসে, তার জন্য সর্বশক্তি নিয়োগ করব।

বাসায় কুশল ও নাশতা করার পর নুরুল ইসলাম বিএসসিকে নিয়ে নগরীর গণি বেকারির মোড়ে মিসকিন শাহর মাজারে আসেন নওফেল। জিয়ারত শেষে তারা আশপাশের এলাকায় গণসংযোগ করেন। চট্টগ্রাম-৯ (কোতোয়ালি-বাকলিয়া) আসনে ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য হয়েছিলেন নগর আওয়ামী লীগের সহসভাপতি নুরুল ইসলাম বিএসসি। ২০১৪ সালের নির্বাচনে এই আসনটি মহাজোটের শরিক জাতীয় পার্টিকে ছেড়ে দেয়া হয়। দল ক্ষমতায় এলে বিএসসির ত্যাগের মূল্যায়ন করা হয়। তাকে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুন

সর্বশেষ