শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
প্রচ্ছদটপগোপালগঞ্জের পথে প্রধানমন্ত্রী

গোপালগঞ্জের পথে প্রধানমন্ত্রী

নির্বাচনি প্রচারণা সফরে গোপালগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সকাল ৮টার পর গণভবন থেকে সড়কপথে রওয়ানা দেন তিনি। প্রথমে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন তিনি। পরে অংশ নেবেন ফাহেতা পাঠ ও মোনাজাতে। আর বিকেলে নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে জনসভায় যোগ দেবেন তিনি। বৃহস্পতিবার সড়কপথে ঢাকায় ফেরার সময় সাতটি স্থানে পথসভা করবেন প্রধানমন্ত্রী।

দলীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়াঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেবেন তিনি। দলীয় সূত্রে জানা গেছে, ১৬ ডিসেম্বর বিজয় দিবসের পর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত আরও ২০ জেলায় নির্বাচনী সফর করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

প্রধানমন্ত্রীর প্রচারণা ও জনসভা সফল করতে সব প্রস্তুতি নিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে প্রস্তুত প্রশাসনও।

আরও পড়ুন

সর্বশেষ