বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়কেরানীগঞ্জে এসবিএসি ব্যাংকের ৬৬তম শাখা উদ্বোধন

কেরানীগঞ্জে এসবিএসি ব্যাংকের ৬৬তম শাখা উদ্বোধন

সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড (এসবিএসি) বাংলাদেশ ব্যাংকের নিয়মকানুন মেনে শহরে ও গ্রামে ১:১ শাখা খুলেছে। এক্ষেত্রে আমরা মুনাফাকে বড় করে দেখি না বলে মন্তব্য করেছেন এসবিএসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুক। রবিবার ঢাকার উপকণ্ঠে দক্ষিণ কেরানীগঞ্জে সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা শহরাঞ্চলের পাশাপাশি গ্রামাঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছি। এসবিএসি ব্যাংক বৈদেশিক বাণিজ্য সম্প্রসারণেও ভূমিকা পালন করছে। আমাদের সঙ্গে বিশ্বের ১৮৭টি ব্যাংকের সঙ্গে করেসপন্ডিং রয়েছে। সমসাময়িক ব্যাংকগুলোর মধ্যে আমরা সর্বাধিক পরিমাণের রেমিট্যান্স আহরণ করছি।

ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক মোহাম্মদ নওয়াজ উপস্থিত থেকে দক্ষিণ কেরানীগঞ্জের আনোয়ার হোসেন প্লাজায় এসবিএসি ব্যাংকের ৬৬তম শাখাটি উদ্বোধন করেন।

মোঃ গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী, কোম্পানি সেক্রেটারি মোঃ মোকেদ্দেস আলীসহ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুন

সর্বশেষ