বুধবার, মে ৮, ২০২৪
প্রচ্ছদটপআ’লীগের মনোনয়ন কিনলেন এ কে এম মোমেন

আ’লীগের মনোনয়ন কিনলেন এ কে এম মোমেন

momen sylhet 1একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট ১ থেকে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অর্থমন্ত্রীর সহোদর জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে এম মোমেন। ৯ নভেম্বর বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ কিনে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এ কে এম মোমেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়নের যে জোয়ার চলেছে, তারই ধারাবাহিকতায় সিলেট এ গত ১০ বছরে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, আমার বড় ভাই অর্থমন্ত্রী আবুল মাল মুহিত যে উন্নয়ন করেছে তা আমি আরো বেগবান করতে চাই। তার পরামর্শ মোতাবেক সিলেটকে আরো আধুনিক ও সুন্দর শহরে রূপান্তর করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করেছি।  আমার বিশ্ব্স জননেত্রী শেখ হাসিনা আমাকে কাজ করার এবং সিলেটবাসীর সেবা করার সুয়োগ করে দিবেন।

মনোনয়নপত্র কিনে ড. মোমেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে দেখান এবং নির্বাচন করতে ভাইয়ের কাছ থেকে দোয়া চান। এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, আওয়ামীলীগ নেতা নিজাম উদ্দিন, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, জাবেদ সিরাহ সহ আওয়ামীলীগ যুবলীগের নেতৃবন্দ।

আরও পড়ুন

সর্বশেষ