বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনসরকারের উন্নয়নের তথ্যচিত্র নিয়ে সাধারণ মানুষের দুয়ারে দুয়ারে ছুটে চলেছেন সুচিন্তা বাংলাদেশ

সরকারের উন্নয়নের তথ্যচিত্র নিয়ে সাধারণ মানুষের দুয়ারে দুয়ারে ছুটে চলেছেন সুচিন্তা বাংলাদেশ

received_251573772195358জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের অভূতপূর্ব উন্নয়নের তথ্যচিত্র নিয়ে সুচিন্তা বাংলাদেশের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক  প্রফেসর  মোহাম্মদ আরাফাত এর নির্দেশে  জনতার দুয়ারে দুয়ারে দুয়ারে দুয়ারে ছুটে চলেছেন সুচিন্তা বাংলাদেশের চট্টগ্রাম বিভাগ । শনিবার সুচিন্তা বাংলাদেশ, চট্টগ্রাম বিভাগের ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের তথ্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয় অলংকার মোড় এলাকায় ৷ সুচিন্তা ফাউন্ডেশন বাংলাদেশের বিভাগীয় সমন্বয়ক জিনাত সোহানা চৌধুরী বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আমাদের নিজস্ব দায়বদ্ধতা থেকে আওয়ামীলীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।
সুচিন্তা বাংলাদেশের আয়োজনে ওই এলাকার মুদির দোকানদার থেকে শুরু করে, বাসচালক, রিক্সা চালক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সহ সকল শ্রেণীপেশার মানুষ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করে ৷ জনমানুষের উপস্থিতিতে উন্নয়নের তথ্যচিত্র প্রদর্শনীতে অংশগ্রহণ করে সুচিন্তা বাংলাদেশ, চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক এডিশনাল পি পি ও কারাপরিদর্শক জিনাত সোহানা চৌধুরী, আরশেদুল আলম বাচ্চু, ফায়সাল আজিজ, সুলতান মাহমুদ ফয়সাল ও প্রমূখ।
এসময় বক্তারা বলেন, সরকারের উন্নয়নের যাত্রাকে অব্যাহত রাখতে মানুষের কাছে বিগত বছরের উন্নয়ন চিত্রতুলে ধরা সচেতন নাগরিক হিসেবে আমাদের কতর্ব্য ৷ আমরা নাগরিক হিসেবে জনমানুষের কাছে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতেই আমাদের এ কার্যক্রম হাতে নিয়েছে ৷
সকল শ্রেণীপেশার মানুষের সাথে কথা বলেন সুচিন্তা  বাংলাদেশ। এসময় একজন বাস চালক বলেন, আমরা আগে কখনও ফ্লাইওভার দেখি নাই। কিন্তু আওয়ামীলীগ সরকারের আমলে আমরা ফ্লাইওভার দেখতে পেরেছি। যার ফলে আমরা খুব অল্প সময়ে আমরা আমাদের গন্তব্যে পৌঁছাতে পারি। এসময় আরেক রিক্সাচালক বলেন, রাস্তাঘাটের ব্যাপক উন্ন্যনের ফলে আমাদের যাতায়াতের জীবণমান অনেক সহজ হয়ে গেছে। তাই আমরা আবার আওয়ামীলীগ সরকারকে পূনরায় ক্ষমতায় আনতে আমরা অঙ্গীকারবদ্ধ।
আরও পড়ুন

সর্বশেষ