ব্রেকিং নিউজ

যে কারণে বাংলাদেশর আপামর জনসাধারণ আবারও জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে চায় : নিজাম চৌধুরী

FB_IMG_1540489058600যে কারণে বাংলাদেশর আপামর জনসাধারণ আবারও জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে চায় ?
১. একটা দেশকে আধুনিক ও উন্নত রাষ্ট্রে পরিনত করতে হলে সরকারের মেয়াদের সুদীর্ঘ সময়ের ধারাবাহিকতার কোন বিকল্প নেই।
২. এক নাগারে ২০ বছর একজন ভিশনারী সরকার প্রধান কে ক্ষমতায় রাখতে পারলেই সে দেশের কাংখিত উন্নয়ন সম্নভ।
৩.আজকের আধুনিক মলোয়েশিয়ার  জনক মাহতির মোহাম্মদ দীর্ঘ ২২ বছর ক্ষমতায় থাকার কারনে সে দেশটাকে আজকের এ অবস্হানে আনতে সক্ষম হয়েছিলেন।২০১৬ সালে আমার সুযোগ হয়েছিল এই মহান ভিশনারী লিডার দাতুশ্রী মাহতির মোহাম্মদের সাথে এক ঘন্টার এক সাক্ষাত্কারে মিলিত হবার মালোয়েশিয়ার পুত্র জায়ায় ওনার অফিসে।সেদিন তিনি আমাকে বলেছিলেন বাংলাদেশ কে আধুনিক ও উন্নত রাষ্ট্রে পরিনত করতে হলে সরকারের ধারাবাহিকতা রক্ষা করে শেখ হাসিনাকে এক নাগারে ২০ বছর ক্ষমতায় রাখতে হবে ।
৪.ইতিমধ্যেই শেখ হাসিনা প্রমান করতে সক্ষম হয়েছেন যে তিনি ক্ষমতা ভোগ করতে আসেন না তিনি ক্ষমতায় আসেন জনগনের সেবা করতে।তার জলন্ত প্রমান গত ১০ বছরের অভাবনীয় ও অনেকের কাছে ঈর্ষীনীয় উন্নয়ন।
৫. একটা জাতীর জীবনে সুযোগ কিন্তু বার বার আসেনা। শেখ হাসিনার মত একজন বিশ্ব নন্দিত রাষ্ট্র নায়ক কে যদি এ দেশের বৃহত্বর উন্নয়নের স্বার্থে বার বার ক্ষমতায় আনতে না পারি তাহলে আমাদের সেই কাংখিত উন্নয়নের লক্ষ্যমাত্রা ২০২১ সালের মধ্যে
একটি মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ কে একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করতে পারবোনা।
উপসংহার: তাই আসুন আপনাদের সকলের নিকট আকুল আবেদন আমরা দলমতের উর্দ্ধে অবস্হান করে দেশকে উন্নত করার মহান ব্রতকে সামনে নিয়ে শেখ হাসিনা মনোনীত সকল প্রার্থীদেরকে ভোট দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করি।
নিজাম চৌধুরী
রাজনীতি ও অর্থনীতি বিশ্লেষক
Please follow and like us:

About bdsomoy