ব্রেকিং নিউজ

বারাক ওবামা-হিলারি ক্লিনটনের বাড়ি ও সিএনএন অফিসে বোমা !

মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা এবং রাজনীতিবিদ হিলারি ক্লিনটনের নিউইয়র্কের বাড়িতে বোমাসদৃশ বস্তু পাওয়া গেছে। সেইসঙ্গে দেশটির প্রভাবশালী সংবাদমাধ্যম ক্যাবল নেটওয়ার্ক নিউজের (সিএনএন) নিউইয়র্ক ব্যুরো অফিসেও ওই বস্তুটি পাওয়া গেছে বলে দেশটির সংশ্লিষ্ট কর্মকর্তারা নিশ্চিত করেছেন। ২৪ অক্টোবর ওইসব ব্যক্তি এবং স্থানে ডাকযোগে বোমাসদৃশ বস্তুটি পাঠানো হয় বলে স্থানীয় সংবাদমাধ্যম উল্লেখ করে।

তাতে বলা হয়েছে, ২২ অক্টোবর বিলিয়নেয়ার জর্জ সোরোসের বাড়িতে যে ধরনের বিস্ফোরক পাঠানো হয়েছিল, সেটার সঙ্গে মিল পাওয়া গেছে ওবামা ও হিলারির বাড়ি এবং সিএনএন অফিসে পার্সেলে পাঠানো বস্তুটির। যদিও এতে কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। তবে কে বা কারা প্যাকেটে করে ওই বোমাসদৃশ বস্তুটি পাঠিয়েছেন, তা এখনও জানা যায়নি।

যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিস বলছে, সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা এবং সাবেক ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিন্টনের বাড়ির ঠিকানায় পাঠানো সন্দেহজনক বিস্ফোরক প্যাকেট জব্দ করা হয়েছে। ডাকযোগে আসা চিঠির নিয়মিত যাচাই-বাছাইয়ের সময় এই প্যাকেটগুলো বিস্ফোরক হতে পারে বলে সন্দেহ করা হয। পরে  সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়। এ ব্যাপারে এখন পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে।

Please follow and like us:

About bdsomoy