বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
প্রচ্ছদজাতীয়আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী, তথ্যমন্ত্রী-প্রতিমন্ত্রীর শোক প্রকাশ

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী, তথ্যমন্ত্রী-প্রতিমন্ত্রীর শোক প্রকাশ

কিংবদন্তি ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৮ অক্টোবর এক শোকবার্তায় রাষ্ট্রপতি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান। আলাদা এক শোকবার্তায় আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সৌদি সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  বঙ্গভবন ও প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে বিষয়টি জানানো হয়।

পৃথক পৃথক শোকবার্তায় বরেণ্য সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম ও সচিব আবদুল মালেক। শোকবার্তায় তথ্যমন্ত্রী, তথ্য প্রতিমন্ত্রী ও সচিব মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

জনপ্রিয় ব্যান্ডদল এলআরবি’র লিড গিটারিস্ট ও ভোকাল আইয়ুব বাচ্চু সকালে নিজের বাসায় অসুস্থ বোধ করার পরে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। জনপ্রিয় এই ব্যান্ড তারকার মৃত্যুতে দেশের সংগীত জগৎ তথা সংস্কৃতি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন

সর্বশেষ