শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদআরো খবর......জননেত্রী শেখ হাসিনাকে চর্তুথ বারের মত ক্ষমতাসীন করতে নিজাম চৌধুরীর আবেদন

জননেত্রী শেখ হাসিনাকে চর্তুথ বারের মত ক্ষমতাসীন করতে নিজাম চৌধুরীর আবেদন

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সম্পাদক নিজাম চৌধুরী বলেছেন, আসুন আমরা সবাই সকল প্রকার ভেদাভেদ ভুলে গিয়ে  ঐক্যবদ্ধ ভাবে কাজ করি এবং জননেত্রী শেখ হাসিনার অদম্য সাহসী নেত্রীত্বে বাংলাদেশ আওয়ামীলীগ ও তাঁব জোটকে চর্তুথ বারের মত ক্ষমতাসীন করে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নয়ন শীল দেশ ও ২০৪১ সালের মধ্যে একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করি। nizam chy cতিনি আজ তার অফিসিয়াল ফেইজবুক পেইজে দেশবাসীসহ আওয়ামী নেতা কর্মীদেরকে একটি বিশেষ আবেদন করেন। এই আবেদনে তিনি সকলকে ঔক্যবদ্ধভাবে জননেত্রীর পক্ষে ঐক্যগড়ে তুলারও আহবান জানান। আমাদের পাঠকদের জন্য জনাব চৌধুরীর আবেদনটি হুবহূ তুলে ধরা হল:
একটি আবেদন:
আমি একাধারে অসীম আনন্দ ও গভীর উদ্বেগের সাথে একটা বিষয় লক্ষ্য করছি, আগামী একাদশ জাতীয়সংসদ নির্বাচন কে ঘিরে যেমনিভাব দেশ ব্যাপী আনন্দ উল্লাসের সৃষ্টি হয়েছে ঠিক তেমনি ভাবে আমাদের দল বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে এক ধরনের অস্থিরতার সৃষ্টি হয়েছে। আসলে আমাকে কেউ ভুল বুজে আবার সমালোচনার ঝড় তুলবেননা আশা রাখি । দলীয় হাই কমান্ড বিশেষ করে মাননীয় সভানেত্রী সব সময় চেষ্টা করেন ত্যাগী নেতা কর্মীদের মুল্লায়ন  করতে, কিন্ত আমাদেরকে এবারকার বাস্তবতার আলোকে বিষয় গুলোকে বিবেচনায় রাখতে হবে ।
এক : যেমনিভাব জাতীয় স্বার্থ কে  দলীয় স্বার্থের উর্ধ্বে স্হান দিয়ে থাকি ঠিক তেমনি ভাবে ব্যাক্তিগত আশা আকাংখাকে ও দলীয় নির্দেশের কাছে আত্নত্যাগ করতে প্রস্তুত থাকতে হবে।
দুই: মনে রাখতে হবে নিজের নমিনেশন পাওয়ার চাইতে ও দলকে ক্ষমতার নেয়ার মুল টার্গেট নিয়ে কঠিন বাস্তবতার নিরিখে বিচার বিষ্লেশন করে এগিয়ে যেতে হবে।আবেগ আর ইগো দিয়ে দলকে ক্ষমতায় নেওয়া যাবেনা  ।
তিন: আমি অথবা আপনি এম পি না হলে তেমন কোন  ক্ষতির আশংকা নেই ।কিন্তু দলকে ক্ষমতায় নিতে ব্যার্থ হলে সমগ্র জাতি সীমাহীন ক্ষতির সন্মুখীন হবে।
চার: আর কতদিন লাগবে আমাদের সকলের বঙ্গবন্ধু পরিবারের মত আত্মত্যাগ শিখতে ? নেত্রীর আদেশের প্রতি শতভাগ শ্রদ্ধা দেখিয়ে আসুন আমরা সবাই দলীয় নমিনেশন প্রাপ্ত প্রার্থীর পক্ষে ক্যম্পেইনে ঝাপিয়ে পড়ি এবং তাকে বিজয়ী করে দলকে ক্ষমতায় নিতে আত্ননিয়োগ করি ।
পাঁচ : জোটগত  নির্বাচনে জোটের প্রাথীদের বিজয়ী করে আনার শতভাগ দায়িত্ব জোটের শরিকদের। অন্যথায় সমগ্র জোটের পরাজয় অবধারিত।
আসুন আমরা সবাই সকল প্রকার ভেদাভেদ ভুলে গিয়ে  ঐক্যবদ্ধ ভাবে কাজ করি এবং জননেএী শেখ হাসিনার অদম্য সাহসী নেত্রীত্বে বাংলাদেশ আওয়ামীলীগ ও তাঁব জোটকে চর্তুথ বারের মত ক্ষমতাসীন করে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নয়ন শীল দেশ ও ২০৪১ সালের মধ্যে একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করি। তবেই জাতির পিতার স্বপ্নের পরিপূর্ন বাস্তবায়ণ করতে আমরা  সক্ষম হবো ।
নিজাম চৌধুরী
আরও পড়ুন

সর্বশেষ