সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনডিসিকে স্বারকলিপি দিতে পারলো না মহানগর বিএনপি

ডিসিকে স্বারকলিপি দিতে পারলো না মহানগর বিএনপি

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের মামলা প্রত্যাহারসহ ৭দফা দাবি নিয়ে মহানগর বিএনপি চট্টগ্রাম বিভাগীয় কমিশনারকে স্বারকলিপি দিতে গেলে ডিসি অফিসে না থাকায় স্মারকলিপি দিতে পারেনি নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ডিসি অফিসে গিয়ে কাউকে না পেয়ে ফিরে আসেন তারা।

এ সময় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সিনিয়র সহ-সভাপতি অাবু সুফিয়ান, এড. আবদুস সাত্তার, মোহাম্মদ মিয়া ভোলা, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, গাজী সিরাজ উল্লাহ, কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক ইদ্রিস অালী, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান  জিয়া, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক জমির উদ্দীন নাহিদ।

মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের মামলা প্রত্যাহার, নেতাকর্মীদের গায়েবী মামলা দিয়ে হয়রানি বন্ধের দাবিতে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারকে স্বারকলিপি দিতে অামরা অাসছি। কিন্তু ডিসি না থাকায় অামরা দিতে পারিনি, বিকেল অাড়াইটার দিকে তিনি অফিসে অাসবেন বলে জানতে পেরেছি। তখন অামরা স্বারকলিপি দিব।

আরও পড়ুন

সর্বশেষ