শুক্রবার, মে ১০, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনপুলিশ কর্মকর্তার বাসা থেকে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার

পুলিশ কর্মকর্তার বাসা থেকে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার

নগরের বাকলিয়া হাফেজনগর এলাকায় এক পুলিশ কর্মকর্তার বাসা থেকে প্রায় ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় পু্লিশ কর্মকতার ইয়াবা পাহারাদার নাজিম উদ্দিন মিল্লাত (৩০) নামে একজনকে আটক করেছে র‌্যাব। ৩০ জু্লাই দিবাগত রাত ১২ টার দিকে এসব ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান র‌্যাবের কর্মকতারা। ইয়াবা ছাড়াও বেশ কয়েকটি মোবাইল ফোন ও অন্যান্য মাদক উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে সূত্র।

র‌্যাব-৭ সূত্র জানায়, গোপন সূত্রে খবর পেয়ে পশ্চিম বাকলিয়ার হাফেজ নগর এলাকার হাজী গোফরান উদ্দিন মুন্সীর বাড়ির একটি ভাড়া বাসা থেকে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। বাকলিয়া থানার উপ-পরিদর্শক খন্দকার সাইফুদ্দিন বাসায় বিক্রির উদ্দেশে ইয়াবাগুলো মজুদ করেছিলেন। বাসাটি তিনি ভাড়া নিয়েছিলেন। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মিমতানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ কর্মকর্তার বাসাটিতে অভিযান চালানো হয়। তার পরিবারের সদস্যরা এই বাসায় থাকেন না। ইয়াবা ব্যবসার জন্য সাইফুদ্দিন বাসাটি ভাড়া নিয়েছেন বলে জানতে পেরেছি। অভিযানের সময় সাইফুদ্দিন বাসাটিতে ছিলেন । তিনি বলেন, নাজিম উদ্দিন মিল্লাত নামে একজনকে আটক করা হয়েছে। তার দেখানো মতে আমরা আরও একটি বদ্ধ বাসার সন্ধান পেয়েছি। সেখানে অভিযান চালানো হয়।

আরও পড়ুন

সর্বশেষ