ব্রেকিং নিউজ

বাংলাদেশের ছোটপর্দায় দেখা মিলবে কলকাতার জনপ্রিয় অভিনয়শিল্পী শ্রীলেখার

বাংলাদেশের ছোট পর্দায় এবার দেখা মিলবে কলকাতার জনপ্রিয় ও আলোচিত অভিনয়শিল্পী শ্রীলেখা মিত্রের। এই প্রথমবারের মতো এই দেশের একটি টেলিছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা। ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ নামের একটি টেলিছবিতে অভিনয় করবেন তিনি। টেলিছবিটি পরিচালনা করবেন রাশেদ রাহা। টেলিছবিটি ঈদুল আজহায় বাংলাভিশনে প্রচার হবে বলে জানালেন রাশেদ রাহা। শিগগিরই কলকাতায় নাটকটির শুটিং শুরু হবে।

রাশেদ রাহা বলেন, আমাদের টেলিছবিতে শ্রীলেখা মিত্র অভিনয় করছেন। এরই মধ্যে বিষয়টি চূড়ান্ত হয়েছে। শিগগির টেলিছবির শুটিং শুরু করবো আমরা। আমার গল্পের ধরনটা যেমন, সেখানে শ্রীলেখা মিত্রের মতো একজন অভিনয়শিল্পীর প্রয়োজন মনে করেছি। এরপর তার সঙ্গে যোগাযোগ করেছি। তিনি গল্প শুনে পছন্দ করেছেন। তা ছাড়া আমাদের দেশে শ্রীলেখা মিত্রের দর্শক আছে। তাই তাকে আমার টেলিছবির জন্য চূড়ান্ত করলাম।

শ্রীলেখা মিত্র বলেন, এক দম্পতির গল্প নিয়ে নির্মিত হবে টেলিছবিটি। এই দম্পতির দাম্পত্যজীবনে মিষ্টি একটা ঘটনা ঘটে, স্থিতিশীলতা আসে-সেখান থেকে গল্পটার মোড় নেয়। বাকিটা দেখে নিতে হবে পর্দায়।’ ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ টেলিছবির গল্প লিখেছেন খায়রুল বাসার। শোনা যাচ্ছে, এতে আরও অভিনয় করবেন ইমন।

উল্লেখ্য, শ্রীলেখা মিত্রের বাবার বাড়ি বাংলাদেশের মাদারীপুর। সময় পেলেই পরিবার নিয়ে বেড়িয়ে যান তিনি। জানালেন, গত বছর বাবাকে নিয়ে বাংলাদেশে এসেছিলেন তিনি। মাদারীপুর গিয়েছিলেন। ঢাকায় এসে উঠেছিলেন আলমগীর ও রুনা লায়লার বাড়িতে। চিত্রনায়ক আলমগীরকে বড় ভাই মনে করেন বলেও জানিয়েছেন এই অভিনয়শিল্পী।

Please follow and like us:

About bdsomoy