শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদটপমাদক ও চোরাকারবারী এখন সংসদেই আছেন : এরশাদ

মাদক ও চোরাকারবারী এখন সংসদেই আছেন : এরশাদ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, কোটা সংস্কার আন্দোলনকারী ছাত্রদের সঙ্গে যে আচরণ করা হচ্ছে, তাদের ওপর যেভাবে জুলুম নির্যাতন চলছে তা মেনে নেওয়া যায় না। অভিভাবকদেরও ওপরও নির্যাতন চলছে। কথা বলার অধিকার সবারই আছে। কেউ অধিকারের কথা বলতে পারবে না এটা হতে পারে না। বুধবার দুপুরে সাবেক রাষ্ট্রদূত ও সচিব মেজর (অব.) আশরাফ উদ দৌলার জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে তিনি এ বক্তব্য দেন।

এরশাদ বলেন, শিক্ষকরা আজ রাস্তায় শুয়ে আমরণ অনশন করছেন। তাদের সঙ্গে কেউ কথা বলার প্রয়োজন বোধ করছে না। অথচ শিক্ষকরাই জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। মাদক ও চোরাকারবারী এখন সংসদেই আছেন। মাদকের ছোবলে দেশের সংস্কৃতি ও সমাজ ব্যবস্থা ধ্বংস হয়ে যাচ্ছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে এরশাদ বলেন, বিএনপি নির্বাচনে এলে এক ধরনের প্রস্তুতি আর নির্বাচনে না এলে অন্য কৌশলে নির্বাচন করবে জাতীয় পার্টি। ৩০০ আসনেই আমাদের প্রস্তুতি আছে, আমরা নির্বাচনে জয়ের স্বপ্ন দেখছি। ক্ষমতায় থাকাটাই বড় কথা নয়, মানুষের ভালোবাসা অর্জনই রাজনীতির মূল লক্ষ্য। এসময় উপস্থিত ছিলেন পার্টির মহাসচির এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভরায়, মেজর (অব.) খালেদ আকতার।

আরও পড়ুন

সর্বশেষ