শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনসামশুল হক চৌধুরী এমপি'র মায়ের ইন্তেকাল

সামশুল হক চৌধুরী এমপি’র মায়ের ইন্তেকাল

sofura karim MP maপটিয়ার এমপি আলহাজ্ব সামশুল হক চৌধুরীর মা সফুরা করিম চৌধুরী (৭৮)বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বুধবার সকাল ১১:৩০ নগরীর ম্যাক্স হাসপাতালে ইন্তেকাল করেছেন । মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৪ মেয়ে রেখে যান । তাঁর জ্যেষ্ঠ ছেলে সামশুল হক চৌধুরী ২০০৯ ও ২০১৪ সালে পর পর দুবার পটিয়া থেকে জাতীয় সংসদে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন ।

রাষ্ট্রীয় সফরে অস্টেলিয়া সফরত প্রাথমিক ও গণশিক্ষা সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সামশুল হক চৌধুরী দেশে মায়ের মৃত্যু সংবাদে দেশে রওয়ানা হয়েছেন । তিনি দেশে ফিরলে বৃহস্পতিবার বাদ আছর পটিয়ার রশিদাবাদ গ্রামের নিজ বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তাঁর ঘনিষ্ঠজন আওয়ামী লীগ নেতা গোলামসরোয়ার মুরাদ ও পৌরসভা যুবলীগের সভাপতি নুরুল আলম সিদ্দিকী ।

এছাড়া এক ফেইসবুক স্ট্যাটাসে সামশুল হক চৌধুরী ছেলে শারুন চৌধুরী বৃহস্পতিবার তাঁর দাদীর জানাযা বাদ আছর নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন । নিচে তাঁর স্ট্যাটাস হুবহু তুলে ধরা হল :

“অতীব দুঃখের সাথে জানাচ্ছি, আজ সকালে, আমার প্রানপ্রিয় দাদী- বেগম সফুরা করিম চৌধুরী (৭৮) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। অনুগ্রহ করে আপনারা সকলে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করবেন। আগামীকাল বৃহস্পতিবার নিজ বাসভবন, “পটিয়া হাউস” রশিদাবাদ, শোভনদন্ডী, পটিয়ায়, আছর নামাজের পর তার নামাযে জানাজা অনুষ্ঠিত হবে। আপনারা সকলে তার জন্য দোয়া করবেন যেন আল্লাহ সুবহানাহু ওয়া তা’লা তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। আমিন।”

It is with our deepest sorrow to inform that my grandmother Begum Safura Karim Chowdhury (78) has breathed her last this morning. Please pray for her departed soul. Her Namaz-e-Janaja will be held tomorrow, baad Asr prayer at village Rashidabad, Shovondondi, Patiya. Kindly keep her in your prayers, so that Allah Subhanahu Wa Ta’ala, grant her Jannatul Ferdous. Amin.

এদিকে সামশুল হক চৌধুরীর মায়ের মৃত্যু সংবাদে তাৎক্ষনিকভাবে হাসপাতালে ছুটে যান দক্ষিন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া উপজেলা আ’লীগ সভাপতি আকম সামশুজ্জামান চৌধুরীসহ জেলা উপজেলার নেতৃবৃন্দ, পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজন ।

এমপি সামশুল হক চৌধুরীর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছে জেলা আ’লীগ,যুবলীগ ও ছাত্রলীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবর্গ ।

আরও পড়ুন

সর্বশেষ