মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েলাইফ সাপোর্টে বাবুনগরী

লাইফ সাপোর্টে বাবুনগরী

Babubgহেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা জুনাইদ বাবুনগরীর অবস্থা আশঙ্কাজনক। তাকে রাজধানীর বারডেম হাসপাতালের লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানা গেছে।
মঙ্গলবার অপারেশনের পর অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। এর আগে শনিবার তাকে কারাগার থেকে বারডেমে ভর্তি করা হয়।  হেফাজতের ঢাকা মহানগর একজন নেতা জানান, গত কয়েক দিন ধরে তিনি গুরত্বরত অসুস্থ আছেন। তাকে কয়েকবার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি জানান, তার অবস্থা সংকটাপন্ন। তাকে রাজধানীর বারডেম হাসপাতালের আইসিইউ’র চার নম্বর বেডে রাখা হয়েছে। জানা যায়, বাবুনগরীর পায়ে অস্বাভাবিক ভাবে পচন ধরায় চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালে ভর্তির পর ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। অবস্থা আরও খারাপ হলে অপারেশনের সিদ্ধান্ত  নেওয়া হয়। আর অপারেশন করার পর থেকে অবস্থা আরও খারাপের দিকে গেলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

বারডেম হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাজু জানান,  বাবুনগরীকে বিশেষ পর্যবেক্ষণে আইসিইউতে রাখা হয়েছে। আগে তার নাড়ি স্পন্দন পাওয়া যাচ্ছিল না। তবে এখন তার শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে।

এদিকে রমনা থানার সাব ইনসপেক্টর (এসআই) জাহাঙ্গীর বাংলানিউজকে টেলিফোনে বলেন, “তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন এরকম একটা খবর আমরাও শুনেছি। তবে তার অবস্থা আশঙ্কাজনক কিনা আমরা জানি না।”

উল্লেখ্য ৫ মে হেফাজতের ঢাকা অবরোধ কর্মসূচিতে রাজধানী জুড়ে তাণ্ডবের ঘটনায় দায়ের করা মামলায় পরের দিন ৬ মে তাকে লালবাগ মসজিদের নিকট থেকে আটক করে গোয়েন্দা পুলিশ।

আরও পড়ুন

সর্বশেষ