ব্রেকিং নিউজ

বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে : হাসান সরকার

গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে ১০ কেন্দ্রে বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার। এ ছাড়া পোলিং এজেন্টদের গ্রেপ্তার করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। মঙ্গলবার সকাল ৮টা ১২ মিনিটে তিনি নিজ বাসভবন সংলগ্ন ৫৪ ওয়ার্ডের আউচপাড়ায় বশির উদ্দিন উদয়ন একাডেমি ভোট কেন্দ্রে ভোট দিয়ে বের হয়ে সাংবাদিকদের এমনটা জানান। এর আগে আজ মঙ্গলবার সকাল ৮টায় সিটি করপোরেশনের ৫৭টি ওয়ার্ডে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলবে।

হাসান উদ্দিন সরকার বলেন, জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আমি। শেষ পর্যন্ত লড়ে যাব। রিটার্নিং কর্মকর্তাকে কমপ্লেইন করার জন্য পাচ্ছি না। নির্বাচন কমিশনকে জানিয়েছি, কিন্তু কোনো কাজ হচ্ছে না। এ নির্বাচনে মেয়র পদে সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ২৫৬ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে ৮৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জিসিসির নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন।

এবারের নির্বাচনে ছয়টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে। নগরীর ১৫৪, ১৫৫, ১৭৪, ১৭৫, ১৯১ ও ১৯২ নম্বর ভোটকেন্দ্রে নতুন ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে।

Please follow and like us:

About bdsomoy