শুক্রবার, মে ১০, ২০২৪
প্রচ্ছদআরো খবর......যুগ্মসচিব পদে ৭০ জনের পদোন্নতি

যুগ্মসচিব পদে ৭০ জনের পদোন্নতি

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

যুগ্ম সচিব পদে ৭০ জনকে পদোন্নতি দিয়েছে সরকার। মঙ্গলবার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত আদেশ জারি করে।এছাড়া পৃথক আদেশে চারজন যুগ্মসচিবকে বদলি করা হয়েছে।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের পরিচালক ড. মোহাম্মদ আমিনকে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব করা হয়েছে। বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) মো. নজরুল ইসলামকে অর্থবিভাগের উপসচিব এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব তপন কুমার সাহাকে ওএসডি করা হয়েছে।

বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) খন্দকার মো. রুহুল আমীনকে সেকেন্ডারি এডুকেশন সেক্টর ডেভেলপমেন্ট প্রকল্পের উপপরিচালক করা হয়েছে। ওএসডি কর্মকর্তা মো. আজিজুল ইসলামকে কালিয়াকৈরে নির্মাণ হতে যাওয়া হাই-টেক পার্ক প্রকল্পের উপ-পরিচালক করা হয়েছে। ওএসডি কর্মকর্তা খলিল আহমেদকে ঢাকা ওয়াসার নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগের জন্য স্থানীয় সরকার বিভাগের ন্যস্ত করা হয়েছে।

বিয়াম ফাউন্ডেশনের পরিচালক মো. ওয়াসিম জব্বারের অনুকূলে ব্রাক বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স ইন প্রকিউরমেন্ট কোর্সে পড়ার জন্য ১৫ সেপ্টেম্বর থেকে আগামী বছরের ১৪ নভেম্বর পর্যন্ত প্রেষণ মঞ্জুর করা হয়েছে। এসময় তিনি ওএসডি হিসেবে থাকবেন। একই কোর্সে অংশ নিতে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের উপসচিব মো. তাসলীমুল ইসলামকে সমান সময়ের জন্য প্রেষণ দেয়া হয়েছে। বাংলাদেশ টেলিভিশনের অতিরিক্ত পরিচালক (উপসচিব) রবি-উর-রেজা সিদ্দিকীকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব পদে নিয়োগ দেয়া হয়েছে। ‘সাপোর্ট টু ক্যাপাসিটি বিল্ডিং অব ইকনমিক জোন অথরিটি’ প্রকল্পের উপ পরিচালক হিসেবে বদলির আদেশে থাকা মো. মনোয়ার হোসেনকে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের উপসচিব করা হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ