সোমবার, মে ৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনকর্ণফুলীতে দু’ চেয়ারম্যান পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৪

কর্ণফুলীতে দু’ চেয়ারম্যান পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৪

আধিপত্য বিস্তারের জের ধরে কর্ণফুলী থানার শিকলবাহা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও সাবেক চেয়ারম্যান আবুল কালাম বকুলের অনুসারীদের মধে সংঘর্ষ ও গুলি বিনিময় হয়েছে। ০২ জুন সন্ধ্যা ৭টার পর কর্ণফুলী থানার সিডিএর টেক এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ অবস্থায় চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- জোস আহমেদ (৩৩), নাজিম উদ্দিন (৩২), আবুল হোসেন (১৮) ও আবুল কালাম (৩৩)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের পক্ষ থেকে কর্ণফুলী এলাকায় ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার শেষে শোডাউন নিয়ে সাবেক চেয়ারম্যান আবুল কালাম বকুল অনুসারীদের সঙ্গে জাহাঙ্গীর চেয়ারম্যানের সংঘর্ষ হয়। এতে চার-পাঁচ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছৈয়দুল মোস্তফা বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে গুলিবিনিময় হয়েছে। এ ঘটনায় চারজন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। চমেক হাসপাতালে দায়িত্বরত সহকারী উপ পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া বলেন, কর্ণফুলী এলাকা থেকে গুলিবিদ্ধ অবস্থায় চারজনকে চমেক হাসপাতালে আনা হয়েছে। এখানে তাদের চিকিৎসা চলছে।

আরও পড়ুন

সর্বশেষ