শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
প্রচ্ছদজাতীয়পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ফেসবুক পেজ হ্যাকড

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ফেসবুক পেজ হ্যাকড

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ফেসবুক পেজ হ্যাকড হয়েছে। এ ছাড়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে দেয়া পোস্টটি মুছে ফেলা হয়েছে। মঙ্গলবার প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার পেজে এ তথ্য জানিয়েছেন। সোমবার তার এ পেজে তারেক রহমানের পাসপোর্টের ফটোকপি এবং যুক্তরাজ্যের স্বরাষ্ট্র দফতরে তার জমা দেয়া আবেদনের একটি কপি পোস্ট করেন প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। কিন্তু পোস্টটি এখন আর দেখা যাচ্ছে না। তারেক রহমান সংশ্লিষ্ট এসব কপি হ্যাক করা হয়েছে এবং তা উধাও হয়ে গেছে মঙ্গলবার সকাল ৯টা ১৪ মিনিটে পররাষ্ট্র প্রতিমন্ত্রী তার পেজে জানান। পোস্টে শাহরিয়ার আলম লিখেছেন, ‘আমার ফেসবুকের ওপর অনেক অত্যাচার হয়েছে সারা রাত। হ্যাকিং। পোস্ট উধাও। বুঝতেই পারছেন এই বিনিয়োগ কারা করেছে।’

গত ২১ এপ্রিল যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে সবুজ পাসপোর্ট জমা দিয়ে বাংলাদেশের নাগরিকত্ব বর্জন করেছেন। প্রতিমন্ত্রীর এই বক্তব্যের প্রতিক্রিয়ায় সোমবার শাহরিয়ারকে আইনি নোটিশ পাঠান বিএনপির এক আইনজীবী। বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে রুহুল কবির রিজভী সরকারকে বলেন, তারেক রহমান পাসপোর্ট জমা দিয়ে থাকলে তা দেখান।

নোটিশের ঘটনা প্রকাশের পর সন্ধ্যায় সংবাদ সম্মেলন করেন শাহরিয়ার আলম।। এ সংবাদ সম্মেলনের পরপরই তারেক রহমানের পাসপোর্ট এবং আবেদনের কপি ফেসবুকে পোস্ট করেন শাহরিয়ার আলম । তবে এখন তার পেজে এসব আর দেখা যাচ্ছে না।

আরও পড়ুন

সর্বশেষ