রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়আন্তর্জাতিক পর্যটন মেলায় বিমান বাংলাদেশ টাইটেল স্পন্সর

আন্তর্জাতিক পর্যটন মেলায় বিমান বাংলাদেশ টাইটেল স্পন্সর

ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত দেশের সর্ববৃহৎ আন্তর্জাতিক পর্যটন মেলা বিমান বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ার ২০১৮’ আগামী ১৯ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনফারেন্স সেন্টারে অনুষ্ঠিত হবে। এর টাইটেল স্পন্সর জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

মঙ্গলবার বিমানের প্রধান কার্যালয় বলাকা’য় বিমান এবং টোয়াব এর মধ্যে ‘বিমান IMG_7028বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ার ২০১৮’স্পন্সরশীপের একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। বিমানের পরিচালক  বিপণন ও বিক্রয় আলী আহসান এবং টোয়াব এর পরিচালক  (মেলা ও বাণিজ্য) মোঃ তাসলিম আমিন শোভন তাঁদের স্ব স্ব সংস্থার পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন। উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিমানের মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ, মহাব্যবস্থাপক বিপণন ও বিক্রয় আতিক রহমান চিশ্তী এবং টোয়াবের সহ-সভাপতি মোঃ ইফতেখার আলম ভূইয়া ও পরিচালক মোহাম্মদ ইকবাল হোসেইন উপস্থিত ছিলেন। বিমানের পরিচালক বিপণন ও বিক্রয় আলী আহসান বলেন, বাংলাদেশের পর্যটন খাতের অন্যতম স্টেকহোল্ডার টোয়াব আয়োজিত সর্ববৃহৎ পর্যটন মেলার টাইটেল স্পন্সর হতে পেরে জাতীয় পতাকাবাহী সংস্থা হিসেবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স গর্বিত। মেলা উপলক্ষে বিমান ভ্রমণ পিপাসু পর্যটকদের জন্য বিমানের জনপ্রিয় পর্যটন গন্তব্যসমূহে বিশেষ ছাড় দেওয়ার পাশাপাশি মেলায় দর্শনার্থীদের জন্য র‌্যাফেল ড্র-তে সৌজন্য টিকেটও প্রদান করা হবে।

টোয়াব এর পরিচালক (মেলা ও বাণিজ্য) মোঃ তাসলিম আমিন শোভন তাঁর বক্তব্যে বলেন, বিমান বাংলাদেশ ট্রাভেল ও ট্যুরিজম ফেয়ার ২০১৮ এ বিভিন্ন দেশের জাতীয় পর্যটন সংস্থা, এয়ারলাইন্স, ট্যুর অপারেটরস, হোটেল ও রিসোর্ট, আর্থিক প্রতিষ্ঠান এবং ট্রাভেল ও ট্যুর সংশ্লিষ্ট সকল সংস্থাগুলো ১৮০টি স্টল এবং ১১টি প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা তুলে ধরবেন। তিন দিনের এ মেলা চলাকালে অংশগ্রহণকারী সকল সংস্থা দর্শনাথীদের জন্য বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ এবং হ্রাসকৃত মূল্যে টিকেট ক্রয়ের সুযোগ দেবে। এই ইভেন্টে ভারতের পশ্চিমবঙ্গ ও ত্রিপুরার পর্যটন মন্ত্রণালয়ের প্রতিনিধি এবং নেপাল ও থাইল্যান্ডের ট্যুরিজম প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্য মন্ত্রী জনাব তোফায়েল আহমেদ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করবেন। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল, এমপি উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  থাকবেন।

আরও পড়ুন

সর্বশেষ