রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়হাশেম রাইস মিলস প্রকল্পে প্রাইম ব্যাংকের নেতৃত্বে সিন্ডিকেটেড ঋণ

হাশেম রাইস মিলস প্রকল্পে প্রাইম ব্যাংকের নেতৃত্বে সিন্ডিকেটেড ঋণ

PRIME BANK- HASHEM RICE MILlপ্রাইম ব্যাংক লিমিটেড এর নেতৃত্বে সজীব গ্রুপের অধীন ‘হাশেম রাইস মিলস লিমিটেড’ এর অনুকূলে ১৪৪ কোটি টাকার একটি সিন্ডিকেটেড ঋণ চুক্তি বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে স্বাক্ষরিত হয়। প্রাইম ব্যাংক, ব্যাংক এশিয়া, বেসিক ব্যাংক, পূবালী ব্যাংক, ট্রাস্ট ব্যাংক এবং সাবিনকো এই প্রকল্পে অর্থায়ন করছে। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ, পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো: আব্দুল হালিম চৌধুরী, ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ফারুক মঈনউদ্দীন, বেসিক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ আউয়াল খান, ব্যাংক এশিয়ার এসইভিপি শাফিউজ্জামান, সাবিনকোর উপব্যবস্থাপনা পরিচালক আহমেদ এহসানুল করিম এবং হাশেম রাইস মিলস লি: এর চেয়ারম্যান মো: আবুল হাশেম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ঋণ চুক্তি স্বাক্ষর করেন। এসময় অন্যান্যের মধ্যে হাশেম রাইস মিলস লি: এর ব্যবস্থাপনা পরিচালক হাসিব বিন হাশেম, সজীব গ্রুপএর সিএফও রেজাউল করিম সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাইম ব্যাংক-এর ষ্ট্রাকচারড ফাইন্যান্স বিভাগের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শামস আব্দুল্লাহ মোহাইমীন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ভাইস প্রেসিডেন্ট মো:  খুরশিদ আলম। 

উল্লেখ্য যে, প্রাইম ব্যাংক লিমিটেড ১৯৯৯ সালে প্রথম সিন্ডিকেটেড ঋণ চুক্তি সম্পাদনের মাধ্যমে যাত্রা শুরু করে। বর্তমানে সিন্ডিকেশন মার্কেটে প্রাইম ব্যাংক অন্যতম লীড ব্যাংক। সিন্ডিকেশন মার্কেটে মাইলস্টোন স্থাপনের পাশাপাশি উল্লেখযোগ্য সেক্টরে সিন্ডিকেশন ঋণ আয়োজনের মাধ্যমে প্রাইম ব্যাংক তার দৃষ্টান্ত রেখে চলেছে।

আরও পড়ুন

সর্বশেষ