বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদটপস্কাউটসের ষষ্ঠ জাতীয় কমডেকার উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

স্কাউটসের ষষ্ঠ জাতীয় কমডেকার উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

দীর্ঘ আট বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ০১ এপ্রিল চাঁদপুরে পৌঁছেছেন। সকাল ১১টার দিকে হেলিকপ্টারে করে হাইমচরে পৌঁছান। সেখানে সকাল ১১টায় বাংলাদেশ স্কাউটসের ষষ্ঠ জাতীয় কমডেকার উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী। আর বিকেল ৩টায় যোগ দেবেন চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায়। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে চাঁদপুরে সাজসাজ রব বিরাজ করছে। তাকে শুভেচ্ছা জানিয়ে ব্যানার, ফেস্টুন, তোরণ ও বিলবোর্ড দিয়ে সড়ক সাজিয়েছেন আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীসহ নেতা-কর্মীরা। চাঁদপুর শহর থেকে হাইমচর পর্যন্ত রাস্তাঘাট সংস্কার ও পরিষ্কার-পরিচ্ছন্নও করা হয়েছে।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকেও আসতে শুরু করেছেন নেতা-কর্মী ও সমর্থকরা। ছোট ছোট মিছিলে নিয়ে শহরে প্রবেশ করছেন তারা।  শহরের ফরিদগঞ্জ-রায়পুর সড়ক, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়ক, শহরের নতুন বাজার ও পুরান বাজার সড়ক দিয়ে নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে নানা স্লোগান দিচ্ছেন।  এদিকে এ সফরে চাঁদপুরে ৪৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে পুরো শহরজুড়ে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে। পর্যাপ্ত পরিমাণ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিভিন্ন মোড় অবস্থান নিতে দেখা গেছে। তিন স্তরের নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান পুলিশ সুপার শামসুন্নাহার।

আরও পড়ুন

সর্বশেষ