শনিবার, মে ২৫, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়বোয়ালখালীতে এনসিসি ব্যাংকের ১১০তম শাখার উদ্বোধন

বোয়ালখালীতে এনসিসি ব্যাংকের ১১০তম শাখার উদ্বোধন

NCC bank chy hatআধুনিক ব্যাংকিং ও উন্নততর গ্রাহক সেবা প্রদানের প্রত্যয়ে বোয়ালখালী উপজেলায় এনসিসি ব্যাংক এর ১১০তম চৌধুরী হাট শাখা আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে। এমডি ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদের সভাপতিত্বে ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। এ সময় ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস এম আবু মহসীন শাখাটির কার্যক্রমের উদ্বোধন করেন।  বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ইয়াকুব আলী মন্টু এবং পরিচালক ও সাবেক ভাইস চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার। বক্তব্য রাখেন ব্যাংকের মার্কেটিং এবং রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফি মজুমদার, ইভিপি জয়নুল আবেদীন, ব্যবসায়ী, এস এম আবু তইয়েব, উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার মো. হারুন মিয়া। এছাড়া ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দসহ এবং স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময়।

প্রধান অতিথি নূরুন নেওয়াজ সেলিম এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী ও পেশাজীবী মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের আহ্বান জানান।

সভাপতির সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ বলেন, বোয়ালখালীর কধুরখীলের প্রত্যন্ত অঞ্চলের কৃষি, অবকাঠামো এবং ক্ষুদ্রব্যবসা উন্নয়নে এনসিসি ব্যাংকের চৌধুরী হাট শাখা ভূমিকা রাখবে।-বিজ্ঞপ্তি

আরও পড়ুন

সর্বশেষ