রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদআরো খবর......ছাত্র দলকে ৯০ এর দশকে ফিরে যেতে আহবান মির্জা ফখরুলের

ছাত্র দলকে ৯০ এর দশকে ফিরে যেতে আহবান মির্জা ফখরুলের

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্দলীয় তত্বাবধায়কের দাবি আদায়ে ছাত্র দলকে ৯০ এর দশকে ফিরে যেতে আহবান করেছেন। তিনি বলেন, সরকার শেষ সময়ে এসে জনগণের সাথে ধাপ্পা বাজিতে লিপ্ত হয়েছে।হাসিনা ওয়াজেদ জনগণের প্রতি আস্থা হারিয়ে ফেলেছে বলেই এখন নিজের অধীনে নির্বাচন করে বাবার মত বাকশালী কায়দায় তার ক্ষমতাকে চিরস্থায়ী করতে চান।

সোমবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে তারেক রহমানের ষষ্ঠ কারামুক্তি দিবস উপলক্ষ্যে ছাত্রদলে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সরকারের উদ্দেশ্য বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, ‘নিজেদের রেফারি, নিজেদের আম্পায়ার দিয়ে নিজেরাই ফাঁকা মাঠে গোল দিতে চাইছেন। যদি সাহস থাকে তাহলে একটি লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করুন। আসুন আমরা খেলি। আপনারা একাই খেলবেন তা হবে না। হতে দেওয়া হবে না।নির্দলীয় সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে।’

তিনি আরও বলেন শেষ সময়ে সরকারের সঙ্গে বাংলাদেশের আর কোন সাধারণ জনগন নেই, জনগণ এখন শ্বাসরুদ্ধকর পরিস্থিতি থেকে মুক্তি চাই।

মির্জা ফখরুল বলেন, ‘আজকে যে সমবেশ করার কথা ছিল তা সরকার তা করতে না দিয়ে তাদের পেটুয়া বাহিনী দিয়ে আমাদের যে সব নেতা কর্মীদের গ্রেফতার করেছে তাদের আশু মুক্তি দাবি করছি।

ছাত্রদল সভাপতি আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি পরিচালনা করেন সংগ্রামী সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি সাইফুল ইসলাম ফিরোজ,যুগ্ম সম্পদক আকরামুল হাসানসহ অনান্য নেত্রী বৃন্দ।

আরও পড়ুন

সর্বশেষ