সোমবার, মে ১৩, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচট্টগ্রামে ৪ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার ৮ ফেব্রুয়ারি থেকে

চট্টগ্রামে ৪ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার ৮ ফেব্রুয়ারি থেকে

আগামী ৮ ফেব্রুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত চট্টগ্রামের হোটেল রেডিসন ব্লু এর মোহনা হলে অনুষ্ঠিত হবে ‘রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৮’। এ উপলক্ষে স্টল বরাদ্দ অনুষ্ঠান বুধবার চট্টগ্রাম ক্লাবের স্পোর্টস কমপ্লেক্সে লাউঞ্জে অনুষ্ঠিত হয়। মেলায় ৮২টি স্টলে রিয়েল এস্টেট প্রতিষ্ঠান, বিল্ডিং ম্যাটেরিয়াল নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসহ মোট ৫৮টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। কো-স্পন্সর রয়েছে ২১টি প্রতিষ্ঠান।

স্টল বরাদ্দ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস-প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কায়ূম চৌধুরী। তিনি বলেন, এবারের মেলাটিকে আমরা অন্যবারের তুলনায় আরো জাঁকজমকের সঙ্গে আয়োজন করছি। রিয়েল এস্টেট সেক্টর এখন অনেকটাই চাঙ্গা হয়ে উঠছে। মানুষের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই আমাদের লক্ষ্য। একই ছাদের নিচে ক্রেতাদের স্বাদ ও সাধ্যের মধ্যে পছন্দের প্লট ও ফ্ল্যাট বেছে নেয়ার সুযোগ করে দিচ্ছে রিহ্যাব।

রিহ্যাব চট্টগ্রামের রিজিওনাল কমিটির সদস্য মো. কামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাব পরিচালক ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ওমর ফারুক, ইঞ্জি. দিদারুল হক চৌধুরীসহ আয়োজক কমিটির সদস্যবৃন্দ এবং মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিবৃন্দ।

আরও পড়ুন

সর্বশেষ