শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
প্রচ্ছদটপগোপন ডেটিংয়ে বিপাকে প্রেমিক যুগল

গোপন ডেটিংয়ে বিপাকে প্রেমিক যুগল

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

অভিভাবকের অনুমতি ছাড়া বিদেশে প্রথমবারের মতো অবকাশ যাপনে গিয়েছিলেন কিশোর প্রেমিক যুগল গেড সাইকস (১৮) ও ফ্রান্সেসকা স্টিফানাইজেন (১৭)। গেডের ১৮তম জন্মদিন পালন করতে তারা সেখানে গিয়েছিলো। রুমালে সামান্য ময়লার কারনে সশস্ত্র পুলিশের মুখোমুখি হয় এই কিশোর যুগল। সশস্ত্র পুলিশের মুখোমুখি হয়ে আতঙ্কিত হয়ে পড়েন সাইকস ও স্টিফানাইজেন।
পোল্যান্ডের ক্রেকোর ফাইভ স্টার হোটেলে অবস্থানের সময় পুলিশ তাদের তল্লাশি করে। কারন হিসেবে জানা যায় হাত তোয়ালের মধ্যে সামান্য মাটি লাগার কারনে তাদের কাছে জরিমানা হিসেবে ৪১ পাউন্ড দাবি করে। কিন্তু কিশোর যুগলের কাছে কোন অর্থ নেই জানালে পরিস্থিতি ঘোলাটে হতে থাকে। কর্তব্যরত কর্মকর্তা দুইজন সশস্ত্র পুলিশ ডেকে আনে এবং তাদের পাসপোর্ট দেখতে চায়।
‘এ’ লেভেলের ছাত্রী স্টিফানাইজেন বলেন, ‘খুব ভয় পেয়েছিলাম। দুই ঘন্টা পরই আমাদের  ফ্লাইট। মনে করেছিলাম হয়তো আটক বা গুলি করবে। আমরা পার্কে তোয়ালের উপর শুধু বসেছিলাম। তাই হালকা মাটি লেগেছিল। এটা ধুলেই চলে যেত। কিন্তু তারা আমাদের কাছে অর্থ দাবি করেন। সব অর্থ শেষ হয়ে যাওয়াতে দিতে পারিনি। তখনই পুলিশ ডাকে। আমাদের অবরুদ্ধ করে পাসপোর্ট দেখতে চায়। আমরা হোটেলে আটকে রইলাম।

এদিকে গাড়িও চলে যায়। এর আগে কখনো বাবাÑমা কে ছাড়া ছুটি কাটাতে আসিনি বলে কি করব বুঝতে পারছিলাম না। কাঁদতে কাঁদতে বাবাকে ফোন দিলাম। বাবা ক্রেডিট কার্ডের মাধ্যমে অর্থ পরিশোধ করেন। হোটেলের কর্মকর্তারা অমাদের শিশু দেখে সুযোগটা নিয়েছে। চিন্তা করছি, বাবা যদি ক্রেডিট কার্ডে অর্থ না দিতো তবে খুব খারাপ হতো।’
স্টিফানাইজেনের বাবা তারাস বলেন, আমার মেয়ে প্রচন্ড ভয় পেয়েছিল। তিনি হোটেলে ফোন দিয়ে অভিযোগ করলে তারা বিষয়টি আমলে নেয়নি। হোটেলের একজন মুখপাত্র বলেন, বিষয়টি গুরুত্বপূর্ণ, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

সর্বশেষ