শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়পিএইচপি অটোমোবাইলস-আইপিডিসির সমঝোতা স্মারক চুক্তি সই

পিএইচপি অটোমোবাইলস-আইপিডিসির সমঝোতা স্মারক চুক্তি সই

১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড সম্প্রতি পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা স্মারক চুক্তি সই করেছে। চট্টগ্রামের খুলশীতে অবস্থিত পিএইচপি সেন্টারে চুক্তি সই হয়।

এই চুক্তির মাধ্যমে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড কোনো রকম প্রসেসিং ফি এবং রি-পেমেন্ট ফি ছাড়াই কার্ড রেট-এ ১.২৫% ইন্টারেস্ট রেট ডিসকাউন্ট দিচ্ছে। এই চুক্তির অধীনে আইপিডিসির গ্রাহকরা পিএইচপি অটোমোবাইলস থেকে গাড়ি কিনলে ১০০ শতাংশ পর্যন্ত ঋণ পেতে পারেন। এছাড়াও অটো লোন সংক্রান্ত যেকোন বিষয় তদারকি করার জন্য আইপিডিসি’র পক্ষ থেকে একজন ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজার নিয়োগ দেওয়া হবে।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, ডিএমডি ও হেড অব রিটেইল অ্যান্ড বিজনেস এ এফ এম বরকতুল্লাহ, জিএম ও হেড অব বিজনেস ফাইন্যান্স রিজওয়ান ডি শামস, হেড অব ব্র্যান্ড এন্ড কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌস এবং পিএইচপি অটোমোবাইলস লিমিটেড-এর পক্ষ থেকে পিএইচপি ফ্যামিলি-এর ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসীন, ফাইন্যান্স ডিরেক্টর মোহাম্মদ আলী হোসেইন, পিএইচপি অটোমোবাইলস লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আকতার পারভেজ ও পিএইচপি ফ্যামিলি-এর হেড অব ফাইন্যান্স সৈয়দ মোহাম্মদ রাশেদুল আলম।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, আমরা বিশ্বাস করি, এই সময়ের সেরা উদ্ভাবন হলো সহযোগিতা। এ রকম বন্ধুত্ব সীমাহীন সুযোগ তৈরির মোক্ষম উপায়। পিএইচপি অটোমোবাইলসের সঙ্গে বন্ধুত্ব নিয়ে আমরা খুবই আশাবাদী। গ্রাহক পর্যায়ে সর্বোচ্চ সন্তুষ্টি অর্জনই আমাদের বন্ধুত্বের মূল লক্ষ্য।

আরও পড়ুন

সর্বশেষ