শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটের এয়ার এশিয়ার মূল্য ছাড়

ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটের এয়ার এশিয়ার মূল্য ছাড়

ভ্রমণপিপাসু বাংলাদেশী যাত্রীদের জন্য আকর্ষণীয় মূল্য ছাড় ঘোষণা করেছে এয়ার এশিয়া। ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটের সব টিকিটের উপর শীতকালীন ছাড়ের এ সুযোগ গ্রহণ করতে পারবেন যাত্রীরা। এর মাধ্যমে আরও সাশ্রয়ী ভাড়ায় ভ্রমণের সুবিধা পাবে এয়ার এশিয়ায়।

air-asia-1

আকর্ষণীয় এ অফারে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটের রিটার্ন টিকিটের মূল্য রাখা হয়েছে ১৮ হাজার ৫০০ টাকা। শুধু তাই নয়, এ অফারের আওতায় যাত্রীরা উড়োজাহাজে খাবার ও প্রত্যেক যাত্রী ৩০ কেজি পর্যন্ত বিনা খরচে লাগেজ সুবিধা পাবেন।

এ প্রসঙ্গে বাংলাদেশে এয়ার এশিয়ার জেনারেল সেলস্ এজেন্ট (জিএসএ) টোটাল এয়ার সার্ভিসেস লিমিটেডের ভাইস চেয়ারম্যান শেখ মামুন জানান, বাংলাদেশের মানুষ যাতে আরও কম মূল্যে ভ্রমণ করতে পারে সেটি চিন্তা করেই ছাড় দেওয়া হয়েছে। এছাড়া, একই সঙ্গে সেবার মান বজায় রাখার বিষয়টিও নিশ্চিত করা হচ্ছে।

শীতকালীন অফারের এ সুযোগ গ্রহন করতে হলে যাত্রীদের ১৫ ডিসেম্বরের মধ্যে টিকিট কিনতে হবে। এই টিকিটে সময়ভেদে আগামী ৩১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত ভ্রমণ করা যাবে। এ অফার সপ্তাহের শনিবার ও রবিবারের ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ফ্লাইটের ক্ষেত্রে প্রযোজ্য। অফারটি উপভোগ করতে যাত্রীদের বনানী, মতিঝিল ও চট্টগ্রাম সেলস সেন্টার থেকে টিকেট সংগ্রহ করতে হবে।

আরও পড়ুন

সর্বশেষ