শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েবরিশালে ইসলামী ব্যাংকের সুবিধাবঞ্চিত মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

বরিশালে ইসলামী ব্যাংকের সুবিধাবঞ্চিত মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বরিশাল জোনের উদ্যোগে ২০১৬ সালে জিপিএ ৫ প্রাপ্ত সুবিধাবঞ্চিত মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান ১১ নভেম্বর শনিবার বরিশাল ক্লাবে অনুষ্ঠিত হয়। বরিশাল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবদুল মোতালেব হাওলাদার প্রধান অতিথি ও ইসলামী ব্যাংকের পরিচালক মোঃ মিজানুর রহমান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মোহন মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকের বরিশাল জোন প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ আবদুস সালাম। বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন অন্তরা রানী শীল, কবিতা শীল, শুভাশীষ দত্ত, মোঃ জুয়েল, লামিয়া জান্নাত, মারিয়া আক্তার রিতু ও রাকিবুল হাসান। এসময় ব্যাংকের নির্বাহী, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন ছাত্রছাত্রীদেরকে যোগ্য মানবসম্পদে পরিণত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। একই সাথে নৈতিকতা ও সততার শিক্ষা নিয়ে সামনের জীবনের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। বক্তারা বলেন- পরিশ্রম, সততা ও অসীম সাহসিকতা নিয়ে কাজ করে গেলে একদিন তোমরা সফল হবেই।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা তাদের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ইসলামী ব্যাংকের এই শিক্ষাবৃত্তি তাদের দরিদ্র পরিবারগুলোর অনিশ্চিত শিক্ষা জীবনে আশার আলো দেখিয়েছে। এজন্য তারা ইসলামী ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুন

সর্বশেষ