শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদটপখালেদা জিয়ার গাড়ি বহরে হামলা সরকারের পরিকল্পিত

খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা সরকারের পরিকল্পিত

খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা সরকারের পূর্ব পরিকল্পিত বলে অভিযোগ করেছেন বিএন‌পি মহাস‌চিব ‌মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি  ব‌লে‌ছেন, তারা (সরকার) অব‌লীলায় মিথ্যা বল‌ছে। লাখ লাখ মানুষ নেত্রীকে দেখ‌তে এ‌সে‌ছে। কিন্তু সরকা‌রের লো‌কেরা ক‌য়েক দফা হামলা করে‌ছে।তারপরও তারা অব‌লীলায় মিথ্যা ব‌লে যা‌চ্ছেন এই বলে যে, বিএন‌পির দলীয় কোন্দ‌লে এ হামলা হ‌য়ে‌ছে। ০৪ নভেম্বর ঢাকা রি‌পোর্টার্স ইউ‌নি‌টির সাগর-রুনি মিলনায়ত‌নে বিএন‌পির ভাইস চেয়ারম্যান আফসার আহ‌মে‌দ সি‌দ্দিকীর ১৬তম মৃত্যুবা‌র্ষিকীতে আফসার আহমদ স্মৃ‌তি ফাউ‌ন্ডেশন আয়োজিত আ‌লোচনা ও দোয়া মাহ‌ফি‌লের তি‌নি এসব কথা বলেন।

ফখরুল ইসলাম ব‌লেন, রাজনী‌তি বিরোধী শক্তিকে দমনের একটা হাতিয়ার হয়ে দাঁড়ি‌য়ে‌ছে। এজন্য তরুণরা রাজনী‌তি‌কে ঘৃণা কর‌ছে। আমা‌দের লক্ষ্য ছিল সমাজ প‌রিবর্তন কর‌বো। কিন্তু আজ‌কে আমরা ক‌ঠিন সময় পার কর‌ছি।  নির্বা‌চিত নয় এমন একটা সরকার রা‌ষ্ট্রের স্তম্ভগু‌লো‌কে ধ্বংস ক‌রে দি‌য়ে‌ছে। সরকা‌রের প্রতারণা থে‌কে মুক্ত হ‌তে হ‌বে। তা করতে হলে পথ এক‌টাই, জনগণ‌কে ঐক্যবদ্ধ হ‌তে হ‌বে।

ফখরুল আরও ব‌লেন, সরকার জনগ‌ণের সঙ্গে প্রতারণা কর‌ছে, আস্থা হা‌রি‌য়ে‌ছে ব‌লেই ক্ষমতায় টি‌কে থাকার জন্যই এমনটা কর‌ছে। আজ জাতীয় ঐক্য প্র‌য়োজন তা নাহলে ঐক্যবদ্ধ হ‌য়েই সরকার‌কে হটা‌তে হ‌বে। আমরা য‌দি এই অপশ‌ক্তি‌কে পরা‌জিত কর‌তে পা‌রি তাহ‌লেই এই দে‌শের মানু‌ষের জীব‌নে শা‌ন্তি আস‌বে। আলোচনা সভায় এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, ডা. এ জেড‌ এম জা‌হিদ হো‌সেন, শওকত মাহমুদ, সহ শিক্ষা‌ বিষয়ক সম্পাদক হে‌লেন জেরিন খান, আফসার আহমদ স্মৃতি ফাউ‌ন্ডেশনের আহ্বায়ক বেগম জাহানারা সি‌দ্দিকী প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ