শুক্রবার, মে ২৪, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনমমতা’র উদ্যোগে আনোয়ারায় অবহিতকরণ করণ সভা

মমতা’র উদ্যোগে আনোয়ারায় অবহিতকরণ করণ সভা

new-29.10.17২৯.১০.১৭ ইং তারিখে আনোয়ারা উপজেলা পরিষদ মিলনায়তনে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক ও কারিগরী সহযোগিতায় এবং স্বেচ্ছাসেবী সংস্থা মমতা’র বাস্তবায়নে সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় আনোয়ারা উপজেলায় ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিদের “অবহিতকরণ সভা” অনুষ্ঠিত হয়েছে। আনোয়ারা উপজেলার নির্বাহী অফিসার জনাব গৌতম বাড়ৈ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব তৌহিদুল হক চৌধুরী, উপজেলা চেয়ারম্যান- আনোয়ারা, চট্টগ্রাম। ১০ টি শিক্ষাপ্রতিষ্ঠান (স্কুল, কলেজ, মাদ্রাসা) প্রতিনিধিদের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির বিষয়ে অবহিতকরণ করা হয়। জনাব তৌহিদুল হক চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে পিকেএসএফ ও মমতাকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় তিনি আরো বলেন, শিশুদের মানসিক বিকাশের জন্যে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডের গুরুত্ব অপরিসীম এবং শিশুদের চরিত্র গঠনের জন্যে এসব প্রতিযোগিতা অত্যাবশ্যক। তিনি এই কর্মসূচীতে উচ্চ বিদ্যালয়, কলেজ এবং মাদ্রাসার পাশাপাশি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানকেও অর্ন্তভুক্ত করার পরামর্শ দেন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ড. মো: সেলিম রেজা- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবং মো: আকিকুর রেজা খান- প্রাথমিক শিক্ষা অফিসার, আনোয়ারা উপজেলা।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মমতা’র উপ-প্রধান নির্বাহী মোহাম্মদ ফারুক, উপ-পরিচালক (আইসিটি ও প্রোগ্রাম) তৌহিদ আহমেদ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ-পরিচালক (অর্থ) মমতা- ইকবাল আল-মাহামুদ, কামরুন নাহার পারভীন, রুহুল মুহিত চৌধুরী, মোহাম্মদ রহিম, সিফাত কবির খান প্রমুখ। উল্লেখ্য যে, শিক্ষার্থীদের মধ্যে সুস্থ্য সংস্কৃতি ও ক্রীড়া চর্চার মননশীলতা তৈরীতে এবং তাদের মেধা বিকাশ এবং উন্নত চরিত্র গঠনের প্রয়াস হিসেবে পিকেএসএফ শিক্ষার্থীদের জন্যে সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচী গ্রহণ করে যা চট্টগ্রামের আনোয়ার উপজেলায় বাস্তবায়ন করছে স্বেচ্ছাসেবী সংস্থা মমতা।

আরও পড়ুন

সর্বশেষ