বুধবার, মে ৮, ২০২৪
প্রচ্ছদআরো খবর......ইউনূসকে রাষ্ট্রদ্রোহী তার বিচার হওয়া উচিত: পাটমন্ত্রী

ইউনূসকে রাষ্ট্রদ্রোহী তার বিচার হওয়া উচিত: পাটমন্ত্রী

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

ড. ইউনূসকে রাষ্ট্রদ্রোহী বলে মন্তব্য করলেন, বস্ত্র ও পাটমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী। তিনি সংবিধান লঙ্ঘন করে তত্ত্বাবধায়ক সরকারের কথা বলেছেন। এ জন্য তার বিচার হওয়া উচিত।

সোমবার দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলার স্মরণে ‘বঙ্গবন্ধুর শিক্ষাভাবনা: বর্তমান পরিপ্রেক্ষিত’ শীর্ষক সেমিনারে মন্ত্রী এসব কথা বলেন।

লতিফ সিদ্দিকী বলেন, সব যুদ্ধাপরাধীর বিচার এই সরকারের আমলেই সম্পন্ন করা হবে। আগামী নির্বাচনে অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে এবং জনগণের ম্যান্ডেট নিয়ে শেখ হাসিনা আবারো সরকার গঠন করবে।

ছোট ভাই কাদের সিদ্দিকীকে ‘রাজাকার’ আখ্যায়িত করে লতিফ সিদ্দিকী বলেন, তত্ত্বাবধায়ক সরকার নিয়ে কাদের সিদ্দিকী ও ড. মুহাম্মদ ইউনূস বিরোধীদের সঙ্গে তাল মেলাচ্ছেন। এতে কোনো লাভ হবে না। কারণ, আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই হবে। দেশের জনগণের পূর্ণ সমর্থন নিয়েই আবার আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। আর যদি বিরোধীরা তাতে বাধা দেয়, তাহলে তাদের কপালে ‘নুকতা’ বসাতে হবে।

বিশ্ববিদ্যালয়ের নীলদল এ সেমিনারের আয়োজন করে।এতে সভাপতিত্ব করেন নীলদলের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম।
এ ছাড়াও সেমিনারে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মো. আশরাফ-উল-আলম, সাধারণ সম্পাদক অধ্যাপক এ কে এম মনিরুজ্জামান, নীলদলের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ