রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদজাতীয়সরকারকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল জাতীয় পার্টি

সরকারকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল জাতীয় পার্টি

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের মামলা প্রত্যাহারের দাবিতে সরকারকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল দলটির মহাসচিব রুহুল আমীন হাওলাদার।

রোববার পুলিশি বাধায় মিছিল পণ্ড হওয়ার পর তিনি এ আল্টিমেটামের ঘোষণা দেন।

জাপা মহাসচিব বলেন, এখনো সময় আছে পল্লীবন্ধু এরশাদের মিথ্যা মামলা প্রত্যাহার করুন তা না হলে ঐক্যের বন্ধন ছিন্ন হয়ে যাবে। বিগত ২৩টি বছরে আমরা জাতীয় জীবনে কারো কাছ থেকে নিরপেক্ষতা পাইনি। বহু আশা করে মহাজোট গঠন করেছিলাম। পল্লীবন্ধু এরশাদ এই জোটের রূপকার হওয়া সত্ত্বেও তার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা গুলো নিরপেক্ষতার প্রাপ্তি থেকে বঞ্চিত।

তিনি বলেন, মহাজোটে থেকে যদি আমাদের এই অবস্থা হয় তাহলে সাধারণ মানুষের অবস্থা কি তা পরিস্থিতি দেখেই বোঝা যায়। তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বলেন, ‘অবিলম্বে পল্লীবন্ধু এরশাদের মামলা প্রত্যাহার করুন। তা না হলে যে ভয়াবহ পরিস্থির সৃষ্টি হবে তার দায়দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।

জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক সৈয়দ মিজানুর রহমান হিমু’র সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য গোলাম হাবিব দুলাল, সাইদুর রহমান টেপা, সৈয়দ আবু হোসেন বাবলা, তাজুল ইসলাম চৌধুরী, মীর আব্দুস সবুর আসুদ, চেয়ারম্যানের উপদেষ্টা মোস্তফা জামান বেবী, যুগ্ম মহাসচিব জহিরুল ইসলাম জহির প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ