রবিবার, মে ২৬, ২০২৪
প্রচ্ছদআরো খবর......পদ্মা সেতু ষড়ষন্ত্রের মূল নায়ক ইউনূস: কামরুল

পদ্মা সেতু ষড়ষন্ত্রের মূল নায়ক ইউনূস: কামরুল

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

ড. ইউনূসকে বাংলাদেশের উন্নয়নের বিরোধী ও পদ্মা সেতু ষড়ষন্ত্রের নেপথ্যের মূল নায়ক বলে মন্তব্য করেছেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শনিবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী আইভী রহমানের স্মরণে জনতার প্রত্যাশা নামের একটি সংগঠন এ সভার আয়োজন করে।

কামরুল ইসলাম বলেন, ড. ইউনূস নিজেই নিজেকে বিতর্কিত করছেন। তার আসল রূপ বের হয়ে আসছে। বাংলার মানুষের সামনে আপনার আসল চেহারা ‍তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ।

আইন প্রতিমন্ত্রী বলেন, ‘পৃথিবীর কোনো নোবেল বিজয়ী কোনো দেশে এত দ্রুত বিতর্কিত ও সমালোচিত হয়েছেন বলে আমার জানা নেই।’

তিনি বলেন, যারা নোবেল বিজয়ী তাদের তো কোনো দলের প্রতি আনুগত্য থাকা উচিত নয়। কিন্তু তিনি বিরোধীদের সঙ্গে নিয়ে বড় বড় কথা বলছেন।

কামরুল বলেন, ১৬ ডিসেম্বর, ২১ ফেব্রুয়ারি, ২৬ মার্চে জাতীয় পর্যায়ের অনুষ্ঠানে তাকে (ইউনূস) কখনো দেখিনি। অথচ জামায়াতে ইসলামীর মতো স্বাধীনতাবিরোধী দলও এসব দিবসে শহিদ বেদীতে ফুল দেয়।

আলোচনা সভায় আয়োজক সংগঠনের সভাপতি এম এ করিম সভাপতিত্ব করেন। এতে আরো বক্তব্য রাখেন– ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, মহিলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুন্নেছা মোশাররফ, আওয়ামী লীগ নেতা মোজাফফর হোসেন পল্টু, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা আবু কাউসার প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ